মায়ের জন্যই ব্রাজিল সমর্থন করি: মিম

বিদ্যা সিনহা মিম শোবিজ ক্যারিয়ারে সুসময় পার করছেন। তার ক্যারিয়ারে বইছে সুবাতাস। পরাণ ও দামাল তার ক্যারিয়ারকে করেছে উজ্জ্বল। চলতি বছরের সুপারহিট ২ সিনেমার নায়িকা তিনি। অন্যদিকে এ বছর ইউনিসেফের শুভেচ্ছা দূত নির্বাচিত হয়েছেন।
বিদ্যা সিনহা মিম। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

বিদ্যা সিনহা মিম শোবিজ ক্যারিয়ারে সুসময় পার করছেন। তার ক্যারিয়ারে বইছে সুবাতাস। পরাণ ও দামাল তার ক্যারিয়ারকে করেছে উজ্জ্বল। চলতি বছরের সুপারহিট ২ সিনেমার নায়িকা তিনি। অন্যদিকে এ বছর ইউনিসেফের শুভেচ্ছা দূত নির্বাচিত হয়েছেন।

ক্যারিয়ার, আসন্ন বিশ্বকাপ ফুটবল, নতুন পরিকল্পনা নিয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন মিম।

অল্প কিছুদিন পর শুরু হবে বিশ্বকাপ ফুটবল, কোন দল সমর্থন করেন?

এক কথায় বলছি আমার প্রিয় দল ব্রাজিল। মনে প্রাণে ব্রাজিল সমর্থন করি। এভাবে বলতে পারি, বংশগতভাবেই এই সমর্থনটা করি। আমার মা ব্রাজিলের সমর্থক। মার জন্যই আমি এই দলটিকে পছন্দ করি, ভালোবাসি এবং সমর্থনও করি। সারাজীবন করে যাব।

আপনার বর সনি পোদ্দার কি একই দল সমর্থন করেন?

হ্যাঁ। সনিও ব্রাজিলের সমর্থক। ভালোই হয়েছে। আমার ও সনির প্রিয় দল ব্রাজিল যেন এইবার বিশ্বকাপ নিতে পারে। কেননা- আমি বুঝতে শেখার পর থেকে পর পর বেশ কয়েকবার দলটি চ্যাম্পিয়ন হতে পারছে না। এ জন্য কষ্টও কাজ করে ভেতরে ভেতরে। কাজেই খুব করে চাইব এ বছর ব্রাজিল জিতুক।

পুরো পরিবারই তাহলে ব্রাজিলের সমর্থক?

না, না। আমার বাবা আজেন্টিনার সমর্থক। আমার ছোট বোনও তাই। শুধু আমি, মা এবং বর ব্রাজিলের পক্ষে। সত্যি কথা বলতে ব্রাজিলের খেলা ভালো লাগে। ওদের খেলার মধ্যে দারুণ একটা ছন্দ আছে। যা অন্য কোনো টিমের খেলায় পাই না।

২০২২ সাল কেমন কাটল?

ভীষণ ভালো কেটেছে। অসম্ভব ভালো কেটেছে। আমার ক্যারিয়ারের জন্য এ বছর স্মরণীয় হয়ে থাকবে। পরাণ ও দামাল ব্লকবাস্টার হয়েছে। এখনো পরাণ চলছে দেশে-বিদেশে। দামাল এখনো চলছে। কোথাও কোথাও দামাল হাউসফুল যাচ্ছে। ডিসেম্বরে দামাল আরও ভালো চলবে আশা করছি। সব মিলিয়ে এই বছর সুন্দর কেটেছে। জীবনসঙ্গী পেয়েছি এই বছরে।

ক্যারিয়ার নিয়ে পরিকল্পনা?

ভালো কাজের সঙ্গে থাকতে চাই। প্রচুর অফার আসছে। বেছে বেছে এবং মানুষের ভালো লাগবে সে ধরনের কাজই করতে চাই। দর্শকদের প্রত্যাশাও বেড়ে গেছে। দায়বদ্ধতা নিয়ে কাজ করতে চাই।

গতকাল টাঙ্গাইল ঘুরে এসেছেন?

লাক্স-এর একটি অনুষ্ঠানের জন্য টাঙ্গাইল গিয়েছিলাম। হাজারও মানুষ উপস্থিত হয়েছিলেন। সেখানেও দামাল দামাল করেছেন দর্শকরা। কেউ কেউ পরাণ বলেও চিৎকার করেছেন। দারুণ লেগেছে টাঙ্গাইলে। টাঙ্গাইলের মিষ্টির ঐতিহ্য আছে। মিষ্টি উপহার পেয়েছি। খেয়েছিও ওখানে গিয়ে। অনেকদিন মনে থাকবে ওখানকার মানুষের ভালোবাসার কথা।

নতুন সিনেমার শুটিং কবে শুরু করছেন?

সত্যি কথা বলতে এই বছর নয়। নতুন বছরে নতুন কাজের শুটিং করব। সেভাবেই এগোচ্ছি। সেভাবেই সবকিছু গোছানো হচ্ছে। মানুষের আশীর্বাদ, ভালোবাসা, মা বাবার দোয়ায় ভালো আছি। এভাবেই আরও সুন্দর সুন্দর কাজ উপহার দিতে চাই।

 

Comments