শুটিংয়ে পরীমনি-সিয়ামের সন্তান ছিল না, মুক্তির সময় ২ সন্তান

গতকাল রাতে ঢাকার বেইলি রোডের মহিলা সমিতিতে আয়োজন করা হয় আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার পোস্টার ও ট্রেলার উন্মোচন অনুষ্ঠানের।
শুটিংয়ে পরীমনি-সিয়ামের সন্তান ছিল না, মুক্তির সময় ২ সন্তান
মহিলা সমিতিতে আয়োজিত অনুষ্ঠানে পরীমনি ও সিয়াম আহমেদ।

ঢাকার বেইলি রোডের মহিলা সমিতিতে গতকাল মঙ্গলবার রাতে আয়োজন করা হয় আবু রায়হান জুয়েল পরিচালিত 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন' সিনেমার পোস্টার ও ট্রেলার উন্মোচন অনুষ্ঠানের।

অনুষ্ঠানে অতিথি ছিলেন ড. মুহাম্মদ জাফর ইকবাল, মোরশেদুল ইসলাম, লাকী ইনাম। সিনেমাটি আগামী ২০ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে।

পোস্টার ও ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে ২ বছর আগের স্মৃতিকথা শোনালেন সিয়াম আহমেদ ও পরীমনি।

পরীমনি বলেন, 'এই সিনেমায় তিশা চরিত্রে আমি অভিনয় করেছি। আমার ছেলে রাজ্যকে নিয়ে নিয়ে এসেছি অনুষ্ঠানে। ও যখন বড় হবে, তখন তাকে  দেখাব, তোমার জন্য একটি উপহার এই সিনেমা। করোনার সময় মনে হয়েছিল, সিনেমাটা শেষ পর্যন্ত আসবে কি না। করোনা মহামারির সময় যখন লকডাউন। আমাদেরকে লঞ্চ থেকে নামতে দেওয়া হচ্ছিলো না, তখন অনেক ছেলেমানুষী করেছি। আমি মাটি স্পর্শ করব, কিন্তু করতে পারছিলাম না। পরিচালককে এ নিয়ে অনেক জ্বালিয়েছি। এখন সিনেমাটা মুক্তি পাচ্ছে, সেটাই বড় পাওয়া।'

সিয়াম আহমেদ বলেন, 'করোনা মহামারি থেকে অনেকেই যেমন ফিরে এসেছে, তেমনি সিনেমাটাও ফিরেছে। রাতুল চরিত্রটা আমার অনেক আগে থেকে জানা। সেই চরিত্রটা করতে পারব, এটা কোনোদিন ভাবিনি। সেটাই হলো এবং এটা স্বপ্ন পূরণের মতো। সিনেমার শুটিং শুরুর আগে আমার আর পরীর ঘরে সন্তান ছিল না। এখন আমরা দুজনই ২টি ছেলে সন্তানের পিতা-মাতা। এ ছবি আমাদের জন্য আশীর্বাদ।'

'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন' সিনেমাটি ২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদান পায়। ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা 'রাতুলের রাত রাতুলের দিন' উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। সিনেমাটির চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। 

সিয়াম আহমেদ ও পরীমনি ছাড়া আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছে প্রায় ২০ জন শিশু।

Comments