টিভি ও সিনেমা

রাজশাহীতে আগামীকাল স্টার সিনেপ্লেক্স চালু হচ্ছে যে সিনেমা দিয়ে

স্টার সিনেপ্লেক্স -এর সপ্তম শাখা উদ্বোধন হচ্ছে আগামীকাল ১৩ জানুয়ারি শুক্রবার রাজশাহী বঙ্গবন্ধু হাই-টেক পার্কে। এখানে দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য অ্যানিমেশন চলচ্চিত্র ‘মুজিব আমার পিতা’ ও ‘অ্যাভাটার’-এর সিক্যুয়েল ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’ দিয়ে রাজশাহীর সিনেপ্লেক্স চালু হচ্ছে। 

স্টার সিনেপ্লেক্স -এর সপ্তম শাখা উদ্বোধন হচ্ছে আগামীকাল ১৩ জানুয়ারি শুক্রবার রাজশাহী বঙ্গবন্ধু হাই-টেক পার্কে। এখানে দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য অ্যানিমেশন চলচ্চিত্র 'মুজিব আমার পিতা' ও 'অ্যাভাটার'-এর সিক্যুয়েল 'অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার' দিয়ে রাজশাহীর সিনেপ্লেক্স চালু হচ্ছে। 

স্টার সিনেপ্লেক্সের প্রধান বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ দ্য ডেইলি স্টারকে বলেন, 'আগামীকাল শুক্রবার উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে চালু হচ্ছে নতুন এই স্টার সিনপ্লেক্স। অনুষ্ঠানে সেখানকার সরকারের মন্ত্রী, এমপি, রাজশাহীর মেয়রসহ বেশকিছু তারকাশিল্পী উপস্থিত থাকবেন। এই সিনেপ্লেক্স আসন সংখ্যা মোট ১৭২ টি। আশাকরি দর্শকরা ভালোভাবে সিনেমা উপভোগ করবেন এখানে।

স্টার সিনেপ্লে­ক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, 'রাজশাহী দেশের ঐতিহ্যবাহী একটি শহর। এখানে প্রচুর সিনেমাপ্রেমী দর্শক রয়েছেন যারা স্টার সিনেপ্লে­ক্সের মতো একটি মাল্টিপ্লেক্স প্রত্যাশা করেন। অনেকেই বিভিন্ন মাধ্যমে আমাদের কাছে দাবী জানিয়েছেন। সেই দাবী পূরণের কাজটি করতে পেরে আমি সত্যি আনন্দিত।'

২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটিতে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল 'স্টার সিনেপ্লেক্স' চালু হয়। বর্তমানে ঢাকায় ৫টি শাখা হলো- বসুন্ধরা সিটি, ধানমন্ডির সীমান্ত সম্ভার, মহাখালীর এসকেএস টাওয়ার, মিরপুর ১ নম্বরে সনি স্কোয়ার এবং বিজয় সরণির বঙ্গবন্ধু সামরিক জাদুঘর। গত বছরের ডিসেম্বরে চট্টগ্রামের বালি আর্কিডে স্টার সিনেপ্লেক্স চালু হয়েছে। রাজশাহীতে আগামীকাল থেকে চালু হচ্ছে নতুন স্টার সিনেপ্লেক্সের শাখা।  

Comments