বাংলায় ‘পুষ্পা’ সিনেমায় শরিফুল রাজ

দক্ষিণ ভারতীয় সুপারস্টার আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা বক্স অফিসে ঝড় তুলেছিল ২০২১ সালে। এবার সিনেমাটি বাংলা ভাষায় ডাবিং হচ্ছে যা মুক্তি পাবে দেশিয় একটি ওটিটি প্ল্যাটফর্মে। সিনেমাটির পুষ্পা চরিত্রে অভিনয় করা আল্লু অর্জুনের বাংলা ভাষার ডাবিংয়ে কণ্ঠ দিয়েছেন শরিফুল রাজ।
বাংলায় ‘পুষ্পা’ সিনেমায় শরিফুল রাজ
শরিফুল রাজ। ছবি: সংগৃহীত

দক্ষিণ ভারতীয় সুপারস্টার আল্লু অর্জুনের 'পুষ্পা: দ্য রাইজ' সিনেমা বক্স অফিসে ঝড় তুলেছিল ২০২১ সালে। এবার সিনেমাটি বাংলা ভাষায় ডাবিং হচ্ছে যা মুক্তি পাবে দেশিয় একটি ওটিটি প্ল্যাটফর্মে। সিনেমাটির পুষ্পা চরিত্রে অভিনয় করা আল্লু অর্জুনের বাংলা ভাষার ডাবিংয়ে কণ্ঠ দিয়েছেন শরিফুল রাজ।

এ প্রসঙ্গে শরিফুল রাজ আজ বৃহস্পতিবার দুপুরে দ্য ডেইলি স্টারকে বলেন, 'এই কাজটা সত্যি অসাধারণ একটা নতুন  অভিজ্ঞতা আমার জন্য। নতুন বিষয়ের মুখোমুখি হতে পছন্দ সব সময়। অন্য দেশের একজন নায়কের মুখে আমার কণ্ঠের সংলাপ বলা রোমাঞ্চকর একটা স্বাদ দিচ্ছে। আশাকরি দর্শকরা এটা উপভোগ করবে।'

সুকুমার পরিচালিত 'পুষ্পা: দ্য রাইজ' গত বছরের ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায়। অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে সিনেমার গল্প; যেখানে দেখানো হয়েছে লাল চন্দন কাঠের চোরাকারবার। বক্স অফিসে ঝড় তোলে সিনেমাটি।

সিনেমাটিতে আল্লু অর্জুনের নায়িকা ছিলেন রশ্মিকা মন্দানা। দর্শকরা এখন অপেক্ষায় আছেন সিনেমাটির দ্বিতীয় পার্টের জন্য।

Comments