বলিউড

১০ কোটি রুপির তামাক পণ্যের বিজ্ঞাপন প্রত্যাখ্যান আল্লু অর্জুনের

আল্লু অর্জুন মনে করেন , দ্রুত আর্থিক লাভের চেয়ে সামাজিক কল্যাণকে অগ্রাধিকার দেওয়া উচিত।
আল্লু অর্জুন, পুষ্পা, সাউথ স্টার আল্লু অর্জুন, আল্লু অর্জুনের পুষ্পা,
আল্লু অর্জুন। ছবি: সংগৃহীত

আল্লু অর্জুনের ভক্তরা বছরের অন্যতম প্রত্যাশিত সিনেমা 'পুষ্পা টু: দ্য রুল' মুক্তির অপেক্ষায় আছেন। তবে, সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার আগেই আল্লু অর্জুন একটি সিদ্ধান্ত দিয়ে শিরোনামে এসেছেন। 'আলা বৈকুন্ঠপুরমুলু' অভিনেতা একটি অ্যালকোহল ও পান মশলা ব্র্যান্ড থেকে ১০ কোটি রুপির বিজ্ঞাপনের প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু, তিনি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন।

আজ রোববার ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

তবে, মাদকজাতীয় পণ্যের বিরুদ্ধে অবস্থান আল্লু অর্জুনের জন্য এবারই প্রথম নয়। এর আগেও মাদক দ্রব্যের প্রচারের বিরুদ্ধে তার দৃঢ় অবস্থান ছিল। 'পুষ্পা: দ্য রাইজ' সিনেমার বড় সাফল্যের পর একটি তামাক কোম্পানি  টিভি বিজ্ঞাপনের জন্য মোটা অঙ্কের অফার দিয়েছিল বলে জানা গেছে। কিন্তু, তিনি বিনয়ের সঙ্গে সেই প্রস্তাবও প্রত্যাখ্যান করেছিলেন।

'পুষ্পা' সিনেমা তাকে সারা ভারত ও দেশটির বাইরে বিরাট তারকাখ্যাতি এনে দিয়েছে। এরপর থেকেই আল্লু অর্জুনের তারকাখ্যাতি আকাশছোঁয়া হয়ে উঠেছে। তাই স্বাভাবিকভাবে বিজ্ঞাপনের বাজারে তার চাহিদা বেড়েছে। তিনি বেশ কিছু বিজ্ঞাপন করেছেন এবং সেখান থেকে ভালো পারিশ্রমিকও নিচ্ছেন। কিন্তু, অ্যালকোহল, তামাকসহ এ ধরনের পণ্যের বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে রেখেছেন।

আল্লু অর্জুনের এই সিদ্ধান্ত তার মূল্যবোধ ও দায়িত্বশীলতার প্রতিচ্ছবি বলে মনে করছেন ভক্তরা। আর তিনি মনে করেন, এটা তার দায়িত্ব। তিনি আরও মনে করেন, দ্রুত আর্থিক লাভের চেয়ে সামাজিক কল্যাণকে অগ্রাধিকার দেওয়া উচিত।

'পুষ্পা টু' নিয়ে আরও তথ্য

২০২১ সালের ব্লকবাস্টারের বহুল প্রত্যাশিত সিকুয়েল 'পুষ্পা টু'তে এ সময়ে দারুণ কয়েকজন অভিনয়শিল্পী আছেন। তাই সিনেমাটি নিয়ে ভক্তদের প্রত্যাশা আকাশছোঁয়া। এতে আল্লু অর্জুনের সঙ্গে ফাহাদ ফাসিল, রাশ্মিকা মান্দানা, সুনীল, প্রকাশ রাজ ও জগপতি বাবুর মতো প্রতিভাবানদের দেখা যাবে। সিনেমাতে দেবী শ্রী প্রসাদের সংগীত শ্রোতাদের মুগ্ধ করবে বলেও প্রত্যাশা করা হচ্ছে।

আল্লু অর্জুনের ব্যস্ততা

আল্লু অর্জুন বর্তমানে 'পুষ্প টু: দ্য রুল' নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এর বাইরে তার ভক্তদের জন্য আরও একটি চমক অপেক্ষা করছে। তিনি চতুর্থবারের মতো চলচ্চিত্র নির্মাতা ত্রিবিক্রম শ্রীনিবাসের সঙ্গে কাজ করতে চলেছেন। ভারতের স্বাধীনতা সংগ্রামের প্রেক্ষাপটে নির্মিত এই সিনেমাতে আল্লু অর্জুনের সঙ্গে ত্রিশা কৃষ্ণনের অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।

Comments