ঈদের টানা ৩ দিন ৫ প্লাটফর্মে আফজাল হোসেন

প্রায় আড়াই ঘণ্টার এই সাক্ষাৎকারটি ঈদের দিন থেকে টানা ৩ দিন ধারাবাহিকভাবে প্রচার হবে মোট ৫টি প্লাটফর্মে।
আফজাল হোসেন। ছবি: সংগৃহীত

অনলাইন কনটেন্ট প্লাটফর্ম 'কোলাহল' গত প্রায় ১ বছর ধরে নানান ধরণের ভিজ্যুয়াল কনটেন্ট প্রকাশ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এবারের ঈদে প্রকাশ করছে আফজাল হোসেনের দীর্ঘ সাক্ষাৎকার।

প্রায় আড়াই ঘণ্টার এই সাক্ষাৎকারটি ঈদের দিন থেকে টানা ৩ দিন ধারাবাহিকভাবে প্রচার হবে মোট ৫টি প্লাটফর্মে। এগুলো হলো- স্বাধীন মিউজিক অ্যাপ, কোলাহল পডকাস্ট, তানভীর তারেক- এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ।

তানভীর তারেকের গ্রন্থনা ও উপস্থাপনায় অনুষ্ঠানে আফজাল হোসেনের অভিনেতা-নির্মাতা জীবনের নানান আঙ্গিক নিয়ে আলোকপাত করা হয়েছে। একই সঙ্গে এই অনুষ্ঠানের একটি বিশেষ সেগমেন্টে অংশ নিয়েছেন সাংবাদিক অনিন্দ্য মামুন, শ্রাবণী রাখী ও অপূর্ণ রুবেল। অনুষ্ঠানটির প্রধান চিত্রগ্রাহক ও পরিচালনা করেছেন মোস্তাফিজ মিঠু।

আফজাল হোসেন বলেন, 'তানভীরের সঙ্গে খুব দীর্ঘ সময়ের পরিচয় নয়। কিন্তু যতগুলো বছর ধরে ওকে চিনেছি, সেই সময়টুকুতে আমাদের দুজনার এক ধরনের সৃজনশীল ভাবনার আদান-প্রদান হয়েছে। সম্পর্কের ক্ষেত্রে এই বিষয়টি খুব জরুরি। সে কারণেই আড্ডাটা এত দীর্ঘ হলেও আমার আলাপ করতে খারাপ লাগেনি।'

অনুষ্ঠানের সঞ্চালক তানভীর তারেক বলেন, 'আফজাল হোসেন আমাদের কাছে এক আরাধ্যজন। তার বর্ণিল ক্যারিয়ারের নানান ধরণের বাঁক রয়েছে। এমন ব্যক্তিত্বদের জীবন-দর্শন নিয়ে এত অল্প সময়ে আলোকপাত করা যায় না। দর্শকদের জন্য এটি বিশেষ ঈদ উপহার।'

Comments