আবার এক হলেন রাজ-পরী

ছেলের সুন্দর ভবিষ্যতের জন্য অনেক কিছু নতুন করে ভাবছেন তারা...
আবার এক হলেন রাজ-পরী
শরীফুল রাজ ও পরীমণি | ছবি: সংগৃহীত

গতকাল বুধবার রাতে রাজ্যকে নিয়ে একসঙ্গে কেক কাটতে দেখা গেল রাজ-পরীকে। গানবাংলার স্টুডিওতে কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীর সঙ্গে দেখা গেছে তাদের।

পরে তাপসের ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, 'রাজ্য বাবার জন্মদিন উদযাপন করা হচ্ছে টিএমের পক্ষ থেকে।'

রাজ-পরী সংশ্লিষ্ট একাধিক সূত্র দ্য ডেইলি স্টারকে বলেন, ছেলের কথা ভেবে, তার সুন্দর ভবিষ্যতের জন্য অনেক কিছু নতুন করে ভাবছেন তারা। সব কিছু ঠিক হয়ে যাবে।

আবার এক হলেন রাজ-পরী
রাজ্যের জন্মদিন উদযাপন | ছবি: সংগৃহীত

এর আগে ১০ আগস্ট শরীফুল রাজ ও পরীমণি দম্পতির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মবার্ষিকী উদযাপিত হয় রাজধানীর একটি ৫ তারকা হোটেলে কিন্তু অনুষ্ঠানে দেখা যায়নি বাবা শরীফুল রাজকে। এবার রাজ্যের কথা ভেবে বিবাদ ভুলে এক হলেন রাজ-পরী।

জন্মবার্ষিকী অনুষ্ঠানের ঠিক ২ দিন আগে কলকাতা থেকে দেশে ফেরেন রাজ। জানা যায়, অনুষ্ঠানের আগের রাতে পরীর বাসায় গিয়ে ছেলের সঙ্গে দেখা করেন তিনি।

আবার এক হলেন রাজ-পরী
ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের সঙ্গে শরীফুল রাজ ও পরীমণি | ছবি: সংগৃহীত

কলকাতা থেকে আনা উপহার ছেলের হাতে তুলে দেন। ছেলের সঙ্গে কিছুক্ষণ সময় কাটিয়ে চলে আসেন। অনেকে ধারণা করেছিলেন, ছেলের জন্মদিনের অনুষ্ঠানে যাবেন রাজ কিন্তু তাকে দেখা যায়নি।

'গুণিন' সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরীফুল রাজ। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন তাঁরা। এরপর গত ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য।

Comments