কাজল হয়ে রুপালি পর্দায় আসছেন পরীমনি

অক্টোবরের প্রথম দিকে ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শুরু হবে।
পরীমনি
ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনির জন্য গতকাল ১৭ সেপ্টেম্বর দিনটি ছিল একটু অন্যরকম। খুব সুন্দরভাবে দিনটি পার করেছেন তিনি। এ জন্য ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ভক্তদের আশীর্বাদ ও ভালোবাসা প্রত্যাশা করেছিলেন। তার ইচ্ছা পূরণ হয়েছে।

গতকাল রাতে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউডের আলোচিত এই নায়িকা। রেজা ঘটক পরিচালিত 'ডোডোর গল্প' সিনেমা দিয়ে বিরতি শেষে রূপালি পর্দায় ফিরছেন তিনি।

অক্টোবরের প্রথম দিকে ডোডোর গল্প সিনেমার শুটিং শুরু হবে।

দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন 'ডোডোর গল্প' সিনেমার পরিচালক রেজা ঘটক। কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ পরিচালকের নিজের।

রেজা ঘটক বলেন, 'ডোডোর গল্প' সিনেমায় পরীমনি অভিনয় করবেন কাজল চরিত্রে। কাজল একজন সিঙ্গেল মাদার। তার সংগ্রামের নানা বিষয় উঠে আসবে।'

তিনি আরও বলেন, এই সিনেমায় ৩টি সময় তুলে ধরা হবে। যেখানে কাজলের ২০ বছরের একটা জার্নি দর্শকরা দেখতে পারবেন। তার মা নীরা চৌধুরীর চরিত্রের জন্য নেওয়া হয়েছে মনিরা মিঠুকে।

ডোডোর গল্প সিনেমাটি মূলত শহরের। তারপরও গ্রামের কিছু দৃশ্য দেখানো হবে। শুটিং হবে কোনো একটি শহরে ও গ্রামে। পরীমনি কৃষিকাজে  নিয়োজিত থাকবেন। সেই দৃশ্যগুলোই মূলত গ্রামে শুটিং হবে।

ডোডোর গল্প একটি সরকারি অনুদানের সিনেমা।

পরীমনি বলেন, ডোডোর গল্প সিনেমার কাহিনী আমাকে ছুঁয়ে গেছে। অসাধারণ একটি গল্প। একজন সিঙ্গেল মাদারের স্ট্রাগলের গল্প।

পরীমনি আরও বলেন, আমার বিশ্বাস 'ডোডার গল্প' সব শ্রেণির দর্শককে স্পর্শ করবে। এভাবেই ভিন্ন ভিন্ন এবং ভালো ভালো গল্পের সিনেমায় নিজেকে দেখতে চাই।

তিনি আরও বলেন, গতকাল আমার জন্য ছিল স্পেশাল দিন।

এদিকে পরীমনি অভিনীত নতুন ওয়েব ফিল্ম 'পাফ ড্যাডি' মুক্তি পেয়েছে সম্প্রতি। একটি ওটিটি প্ল্যাটফর্মে এটি মুক্তি পেয়েছে। সজলের সঙ্গে জুটি হয়ে তিনি অভিনয় করেছেন।

পাফ ড্যাডি নিয়ে পরীমনি বলেন, আমার চরিত্রের নাম টিনা। সে একজন নায়িকা।

চলতি বছর তার অভিনীত দুটো সিনেমা মুক্তি পেয়েছে। একটি হচ্ছে 'মা', অপরটি হচ্ছে 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন'। 'মা' সিনেমায় তিনি মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। এই সিনেমাটি কান চলচ্চিত্র উৎসবে গেছে।

 

 
 

Comments