কাল থেকে আমেরিকা-কানাডায় ‘কাজলরেখা’

‘আমার বিশ্বাস কানাডা ও আমেরিকায় কাজলরেখা দর্শকদের ভালোবাসা অর্জন করতে পারবে।’
কাজলরেখার পোস্টার। ছবি: সংগৃহীত

'মনপুরা' খ্যাত চলচ্চিত্র পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা 'কাজলরেখা' মুক্তি পেয়েছে প্রায় দেড় মাস আগে। এখনো সিনেমাটি দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। দর্শকদের কাছ থেকে প্রশংসাও পাচ্ছে।

আগামীকাল 'কাজলরেখা' মুক্তি পাচ্ছে আমেরিকা ও কানাডায়। দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম।

তিনি বলেন, দেশের দর্শকদের কাছ থেকে কাজলরেখার জন্য অনেক প্রশংসা পেয়েছি। প্রচুর মানুষের ভালোবাসা পেয়েছি। এটা একজন পরিচালক হিসেবে আমাকে আনন্দ দিয়েছে।

পরিচালক আরও বলেন, দেশের সীমানা পেরিয়ে এবার কাজলরেখা মুক্তি পাচ্ছে কানাডা ও আমেরিকায়। আগামীকাল দুটি দেশের দর্শকরা দেখতে পারবেন সিনেমাটি। আমার বিশ্বাস কানাডা ও আমেরিকায় কাজলরেখা দর্শকদের ভালোবাসা অর্জন করতে পারবে। একটা সুন্দর সিনেমা নির্মাণ করেছি দর্শকদের জন্য।

এক প্রশ্নের জবাবে গিয়াস উদ্দিন সেলিম বলেন, আমেরিকার টাইম স্কয়ারে বেশকিছু দিন ধরে কাজলরেখার ট্রেলার দেখানো হচ্ছিল। এতে করে সেখানে বেশ সাড়া পড়েছে।

কাজলরেখা সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী। তিনি বলেন, দেশের মানুষের ভালোবাসা পাওয়ার পর কাজলরেখা এবার কানাডা ও আমেরিকায় মুক্তি পেতে যাচ্ছে। কাজলরেখার একজন অভিনেত্রী হিসেবে আমি ভীষণ আনন্দিত। সত্যি খুব ভালো লাগছে।

উল্লেখ্য, গত ঈদুল ফিতরের দিন মুক্তি পেয়েছে 'কাজলরেখা'। ঢাকাসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে এখনো এটি চলছে।

Comments