‘নীলচক্র’ মুক্তির অপেক্ষায় মন্দিরা

‘কাজলরেখা আমার স্বপ্নপূরণের সিনেমা।’
মন্দিরা চক্রবর্তী। ছবি: শেখ মেহেদী মোরশেদ/স্টার

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত 'কাজলরেখা' সিনেমায় নামভূমিকায় অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী। অভিষেক করা সিনেমা দিয়ে জয় করে নিয়েছেন দর্শকদের ভালোবাসা। পেয়েছেন প্রশংসা। দেশের সীমানা পেরিয়ে 'কাজলরেখা' মুক্তি পেয়েছে বিদেশেও।

এই সিনেমায় অভিনয়ের জন্য পুরস্কারও পেলেন মন্দিরা। চলচ্চিত্র ক্যারিয়ারে এটিই তার প্রথম পুরস্কার। পুরস্কারটি পেয়েছেন আমেরিকায়।

ছবি: শেখ মেহেদী মোরশেদ/স্টার

বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন নতুন প্রজন্মের এই নায়িকা। সেখানে ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিয়েছেন। পেয়েছেন পপুলার ক্যাটাগরিতে বেস্ট অ্যাকট্রেস পুরস্কার।

পুরস্কার পাওয়ার পর টেলিফোনে আমেরিকা থেকে মন্দিরা চক্রবর্তী দ্য ডেইলি স্টারকে বলেন, 'ভীষণ ভালো লাগছে। দারুণ অনুভূতি কাজ করছে। কাজলরেখা আমার প্রথম সিনেমা। সেই সঙ্গে স্বপ্নপূরণের সিনেমা। কাজলরেখার জন্য সম্মাননা পেয়ে অনেক খুশি আমি।'

ছবি: শেখ মেহেদী মোরশেদ/স্টার

আরও বেশকিছু দিন আমেরিকায় থাকবেন মন্দিরা। ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নেওয়া ছাড়াও আরও দুটো অনুষ্ঠানে অংশ নেবেন। তিনি বলেন, 'আগেও একাধিকবার আমেরিকায় এসেছি। এবারের আসাটা অন্যরকম। কেননা, পুরস্কার গ্রহণ করতে এসেছি। সেই সঙ্গে ঢালিউড অ্যাওয়ার্ডে পারফরমেন্সও করেছি।'

কিছুদিন আগে 'কাজলরেখা' প্রদর্শিত হয়েছে আমেরিকায়। সেই বিষয়ে তিনি বলেন, 'আমি এবার আসার পর অনেকের মুখে কাজলরেখার প্রশংসা শুনেছি, যারা এদেশে সিনেমাটি দেখেছেন। অনেকের মুখে প্রশংসা শুনে মনটা ভরে গেছে।'

ছবি: শেখ মেহেদী মোরশেদ/স্টার

নীলচক্র নামে নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী। এটি পরিচালনা করেছেন মিঠু খান। তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। আগামী সেপ্টেম্বরে মুক্তি পাবে নীলচক্র। তিনি বলেন, নীলচক্র সিনেমার গল্প অনেক ভালো। অন্যরকম গল্প। সত্যি কথা বলতে, নীলচক্র মুক্তির অপেক্ষায় আছি।

নীলচক্র নিয়ে মন্দিরা আরও বলেন, আরিফিন শুভ আমার পছন্দের নায়ক। তার সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছি। দেশে ফিরে নতুন সিনেমার প্রচারে অংশ নেব।

Comments