ঈদে মুখোমুখি হচ্ছেন দুই বাংলার ৩ নায়িকা

এবারের ঈদে ‘জংলি’, ‘এশা মার্ডার’ ও ‘নীল চক্র’ নামে তিনটি সিনেমার মুক্তি পিছিয়ে গেলেও অপর তিন সিনেমার মুক্তি প্রায় চূড়ান্ত। এগুলো হলো ‘তুফান’, ‘ময়ূরাক্ষী’ ও ‘রিভেঞ্জ’।
ববি, মিমি চক্রবর্তী ও শবনম বুবলি। ছবি: সংগৃহীত

ঈদুল আজহার আর মাত্র কয়েক দিন বাকি। এবারের ঈদে 'জংলি', 'এশা মার্ডার' ও 'নীল চক্র' নামে তিনটি সিনেমার মুক্তি পিছিয়ে গেলেও অপর তিন সিনেমার মুক্তি প্রায় চূড়ান্ত। এগুলো হলো 'তুফান', 'ময়ূরাক্ষী' ও 'রিভেঞ্জ'। আর এই তিন সিনেমার মাধ্যমে এবার ঈদে মুখোমুখি হচ্ছেন এপার-ওপার বাংলার তিন শীর্ষ নায়িকা ববি, শবনম বুবলি ও মিমি চক্রবর্তী।

গত ঈদুল ফিতরে ১১টি সিনেমার মুক্তি থেকে শিক্ষা নিয়ে এবারের ঈদুল আজহায় মাত্র কয়েকটি সিনেমা মুক্তি দেওয়াকে স্বস্তিদায়ক মনে করছেন সংশ্লিষ্টরা।

রায়হান রাফী পরিচালিত 'তুফান' সিনেমায় ভারতের মিমি চক্রবর্তীর বিপরীতে আছেন শাকিব খান। এতে আরও অভিনয় করেছেন মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী ও মিশা সওদাগরসহ অনেকেই। 'তুফান' সিনেমার টিজার ও গান ইতোমধ্যে পছন্দ করেছে দর্শক। শাকিব খান ও চঞ্চল চৌধুরীকে প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে। 
 
রাশিদ পলাশ পরিচালিত ও ববি অভিনীত ঈদের সিনেমা 'ময়ূরাক্ষী'। এতে আরও অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দীপ, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী ও দীপক সুমনসহ অনেকেই। বাংলাদেশে বিমান ছিনতাইয়ের গল্প নিয়ে 'ময়ূরাক্ষী' সিনেমাটি নির্মিত হয়েছে। এর আগে, এমন গল্প নিয়ে সিনেমা হয়নি বলে জানিয়েছেন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান।  
 
শবনম বুবলি অভিনীত ঈদের সিনেমা 'রিভেঞ্জ'। আরও আছেন জিয়াউল রোশান, দীপা খন্দকার ও মিশা সওদাগরসহ অনেকেই। সিনেমাটি  পরিচালনা করেছেন মোহাম্মদ ইকবাল। এতে নায়িকা শবনম বুবলির অ্যাকশন দৃশ্য দর্শকদের জন্য বাড়তি পাওনা হবে বলে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান।  
 

Comments

The Daily Star  | English

Sylhet floods worsening

The flood situation in Sylhet has been deteriorating fast with the rivers inundating vast tracts of land and upending the lives of millions.

11h ago