যেসব এলাকায় বৃহস্পতিবার ৪ ঘণ্টা গ্যাস থাকবে না

তিতাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
গ্যাস
প্রতীকী ছবি | সংগৃহীত

গ্যাস পাইপলাইন নির্মাণে প্রয়োজনীয় কাজের জন্য আগামীকাল বৃহস্পতিবার ঢাকার আশেপাশে বেশ কিছু এলাকায় ৪ ঘণ্টা গ্যাস থাকবে না বলে জানিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গ্যাস পাইপলাইন নির্মাণের প্রয়োজনীয় অংশের সঙ্গে সংশ্লিষ্ট ভালভ চিহ্ণিতকরণ, গ্যাস বন্ধ ও অবমুক্তকরণ কাজের জন্য আগামীকাল দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গোদনাইল, এনায়েতপুর, বৌবাজার, লাকি বাজার, হাজীগঞ্জ, ওয়াবদাপুল, কাইয়ূমপুর, ফতুল্লা, সন্তাপুর, জেলখানার আশপাশের এলাকা, হাজীগঞ্জ মোড় থেকে শিবপুর মার্কেট হয়ে পোস্ট অফিস রোড পর্যন্ত, পঞ্চবটি, মাইজদাইর, ইজদাইর, চাষাঢ়া, খানপুর, কিল্লারপুর, তল্লা, কুতুবাইল, ধর্মগঞ্জ, তক্কারমাঠ, পাগলা, চিতাশাল, দেলপাড়া, জালকুগি, নয়ামাটি, দাপা ইদরাকপুর, ভুইগড়, কুতুবপুর ইউনিয়ন ও আশেপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া, ঢাকা ম্যাচ, সেনপুর, মোক্তারপুর, নারায়ণগঞ্জ বিসিক এলাকা, কাশিপুর ইউনিয়ন থেকে  পঞ্চবটি হয়ে মোক্তারপুর পর্যন্ত, ধর্মগঞ্জ, শাসনগাঁও, সিদ্ধিরগঞ্জ, আদমজী, সাহেবপাড়া, মিজমিজি থেকে চিটাগাং রোড পর্যন্ত গ্যাস সরবরাহ ৪ ঘণ্টা বন্ধ থাকবে।

সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানার আওতাধীন এলাকা, মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জ শহরের আশপাশে গ্যাস সরবরাহ বিঘ্নিত, সাময়িক অসুবিধা বা কম চাপ থাকবে বলেও জানায় তিতাস।

Comments