'বাংলাদেশের কালচার' বুক রিভিউ প্রতিযোগিতার নিবন্ধন শুরু

রিভিউ প্রতিযোগিতায় আগ্রহীকে 'বাংলাদেশের কালচার' বইটি নিয়ে ৩০০-৫০০ শব্দের সংক্ষিপ্ত লেখা যুক্ত করে নাম ঠিকানা একটি ছবিসহ নিবন্ধন করতে হবে। নিবন্ধন শেষে আয়োজকের পক্ষ থেকে এপ্রিলের প্রথম সপ্তাহে নির্বাচিতদের জানিয়ে দেওয়া হবে উপস্থিত বুক রিভিউ প্রতিযোগিতার স্থান ও সময়।
'বাংলাদেশের কালচার' বইয়ের বুক রিভিউ প্রতিযোগিতার নিবন্ধন শুরু

আগামী ১৮ মার্চ প্রখ্যাত সাহিত্যিক, সাংবাদিক ও রাজনীতিবিদ আবুল মনসুর আহমদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রচিত 'বাংলাদেশের কালচার' বই নিয়ে উপস্থিত বুক রিভিউ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

আবুল মনসুর আহমদ স্মৃতি পরিষদ আয়োজিত এই প্রতিযোগিতার নিবন্ধন আজ বুধবার ৮ মার্চ থেকে শুরু হয়ে আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে।

রিভিউ প্রতিযোগিতায় আগ্রহীকে 'বাংলাদেশের কালচার' বইটি নিয়ে ৩০০-৫০০ শব্দের সংক্ষিপ্ত লেখা যুক্ত করে নাম ঠিকানা একটি ছবিসহ নিবন্ধন করতে হবে। নিবন্ধন শেষে আয়োজকের পক্ষ থেকে এপ্রিলের প্রথম সপ্তাহে নির্বাচিতদের জানিয়ে দেওয়া হবে উপস্থিত বুক রিভিউ প্রতিযোগিতার স্থান ও সময়। দিনব্যাপী আয়োজনে বিচারকদের উপস্থিতিতে সশরীরে (বইটি নিয়ে পর্যালোচনা) প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে এবং ৩ জনকে নির্বাচন করা হবে। 

প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে ৫ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ৩ হাজার টাকা ও তৃতীয় পুরস্কার ২ হাজার টাকা সমমূল্যের বই ও সনদপত্র প্রদান করা হবে। 

প্রতিযোগীকে অবশ্যই ৩০ বছর বয়সের মধ্যে হতে হবে। পূর্বের প্রতিযোগিতার কোনো বিজয়ী এতে অংশ নিতে পারবেন না। 

এ ছাড়া, লেখা সুতন্নিএমজে ফন্টে মাইক্রোসফট ওয়ার্ড ফাইলে ই-মেইলে ([email protected]) বা ইমরান মাহফুজ, সমন্বয়ক, আবুল মনসুর আহমদ স্মৃতি পরিষদ, দ্য ডেইলি স্টার সেন্টার, ৬৪-৬৫ কাজী নজরুল ইসলাম এভিনিউ, ঢাকা ১২১৫—এই ঠিকানায় পাঠাতে পারবেন।

 

Comments