ইমরানকে মোদির চেয়েও ‘ভয়ংকর’ মনে করেন পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী

দেশটির প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ সাবেক প্রেসিডেন্ট ইমরান খানকে ‘ঘরের শত্রু’ বলে অভিহিত করে দাবি করেন, তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চেয়েও ভয়ংকর।
পাকিস্তান, ইমরান খান, আল কাদির ট্রাস্ট মামলা,
ইমরান খান। রয়টার্স ফাইল ফটো

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ দলের নেতা ইমরান খানের দিনকাল মোটেও ভালো কাটছে না। প্রায় প্রতিদিনই ক্ষমতাসীন জোটের নেতাদের কাছ থেকে বাঁকা কথা শুনছেন তিনি।

দেশটির প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ সাবেক প্রেসিডেন্ট ইমরান খানকে 'ঘরের শত্রু' বলে অভিহিত করে দাবি করেন, তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চেয়েও ভয়ংকর।

আজ শুক্রবার পাকিস্তানের সংবাদমাধ্যম ডন এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, সংবাদমাধ্যম জিও নিউজের অনুষ্ঠান ক্যাপিটাল টকে প্রতিরক্ষামন্ত্রী বলেন, 'মানুষ এখনো ঘরের শত্রুকে (ইমরান খান) চিহ্নিত করতে পারেনি, যিনি কিনা আপনার সামনে থাকা শত্রুর (মোদি) চেয়েও বেশি বিপজ্জনক।'

তার মতে, মানুষ ইমরান খানের আসল রূপ সম্পর্কে অবগত নয়।

গত ৯ মে'র ঘটনাগুলোকে 'বিদ্রোহ' হিসেবে অভিহিত করে খাজা আসিফ বলেন, 'ভেতরের শত্রুরা দেশের একতা ও নিরাপত্তার প্রতি হুমকি সৃষ্টি করছে।'

অপরদিকে, লাহোর হাইকোর্ট জিল্লে শাহ হত্যা মামলায় ইমরান খানের জামিনের মেয়াদ আগামী ৬ জুন পর্যন্ত বাড়িয়ে তাকে তদন্ত প্রক্রিয়ায় অংশ নেওয়ার নির্দেশ দিয়েছে।

এর আগে ৯ মের সহিংসতার সঙ্গে সংশ্লিষ্ট থাকার অভিযোগে দায়ের করা মামলায় জামিন শুনানিতে ইমরান খান হাজির হন।

শুনানির সময় বিচারক ইজাজ আহমেদ বাতার সাবেক প্রধানমন্ত্রীকে তদন্তকারীদের সহায়তার নির্দেশ দেন।

ইমরান খানের জীবনের ঝুঁকি আছে এমন আশঙ্কায় তার আইনজীবী সালমা সফদর আদালতকে অনুরোধ করেন যে, সাবেক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে দায়ের করা সব মামলার শুনানি একই দিনে পরিচালিত হোক।

Comments