বরিশালে বাসচাপায় নিহত বেড়ে ৩

বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুরে বাসচাপায় তিন জন নিহত হয়েছেন। শনিবার বিকেল ৩টায় বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ভ্যানচালক জয়নাল খান (৪৫)।
বরিশাল জেলার বাবুগঞ্জে বাসচাপায় ভ্যানের তিন জন নিহত হয়েছেন। ছবি: টিটু দাস/ স্টার

বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুরে বাসচাপায় তিন জন নিহত হয়েছেন। শনিবার বিকেল ৩টায় বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ভ্যানচালক জয়নাল খান (৪৫)।

তার বাড়ি উপজেলার রহমতপুরের মানিককাঠী গ্রামে বলে নিশ্চিত করে এয়ার পোর্ট থানা পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ।

এর আগে দুপুর ১২টার দিকে বাসচাপায় ঘটনাস্থলেই ভ্যানের দুই আরোহী নিহত হন। তারা হলেন-- বাবুগঞ্জ উপজেলার রহমতপুরের মানিককাঠী গ্রামের ফজলুল হক (৬৫) ও তার স্বজন পলি আক্তার (৩৫)।

বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মশিউল আলম ফেরদৌস বলেন, রহমতপুরে সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় জয়নাল খানকে। চিকিৎসাধীন অবস্থায় ৩টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতালে ভর্তি হওয়া আহত ৪ বছরের শিশু তাওহীদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। সে একই সড়ক দুর্ঘটনায় নিহত পলি আক্তারের সন্তান।

স্থানীয় রাজ্জাক জানান, কুয়াকাটা থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস রহমতপুর ব্রিজ এলাকা অতিক্রমকালে বিপরীতমুখি ভ্যানটিকে চাপা দেয়, এতে ঘটনাস্থলেই পলি আক্তার ও তার স্বজন ফজলুল হক নিহত হয়। বাকি আহত দুই জনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

এদিকে এ ঘটনার পর প্রতিবাদ জানিয়ে স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে। ১ ঘণ্টা পরে পুলিশের আশ্বাসে সড়ক থেকে অবরোধ তুলে নেয় স্থানীয়রা। বাসটি জব্দ করা হলেও ড্রাইভার পলাতক বলে জানান এয়ার পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমলেশ হালদার

Comments

The Daily Star  | English

Modi welcomes Hasina at Hyderabad House to hold bilateral talks

Prime Minister Sheikh Hasina was today given a warm welcome by her Indian counterpart Narendra Modi at the Hyderabad House when she reached there for bilateral discussions

7m ago