সিরাজগঞ্জ-পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

সিরাজগঞ্জ ও পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত এবং আরও ৬ জন আহত হয়েছেন।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

সিরাজগঞ্জ ও পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত এবং আরও ৬ জন আহত হয়েছেন।

গতকাল সোমবার দিনগত রাত সাড়ে ১২টায় সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর মহাসড়কে এবং আজ মঙ্গলবার সকালে ঢাকা-পাবনা মহাসড়কে দুর্ঘটনা ২টি ঘটে।

সিরাজগঞ্জের দুর্ঘটনার বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করে বঙ্গবন্ধু ব্রিজ পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসাদ্দেক হোসেন জানান, গতকাল দিনগত রাত সাড়ে ১২ টায় সেতুর মহাসড়কের ঝাঐল ওভারব্রিজে উঠে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি বাস ও পরে ব্রিজের রেলিংয়ে ধাক্কা লাগলে ১ দম্পতিসহ ৪ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন— পাবনার রথবারি গ্রামের সিরাজুম মনিরা পান্না (৪৩), তার স্বামী জাহাঙ্গীর আলম (৪৫), নাটোরের মাঝগ্রাম এলাকার মাইক্রোবাসচালক সেলিম হোসেন (৩৫) ও মানিকগঞ্জের বহুলতলি গ্রামের রফিকুল ইসলাম (৩০)। 

ওসি আরও জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। আর হাসপাতালে নেওয়ার পর আরও ২ জন মারা যান। আহত ৬ জন হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে আজ সকালে ঢাকা-পাবনা মহাসড়কের সাথিয়া উপজেলার সরিষা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান মহাসড়কে থেমে থাকা বিকল একটি ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই কাভার্ডভ্যানচালক ও সহকারীর মৃত্যু হয়।

নিহতরা হলেন— কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার জগন্নাথপুর গ্রামের কাভার্ডভ্যানচালক সাগর মিয়া (২৮) ও তার সহকারী একই উপজেলার চাতারকান্দি গ্রামের মনির হোসেন (১৯)।

বিষয়টি ডেইলি স্টারকে নিশ্চিত করে পাবনার সাথিয়া থানার ওসি আসিফ মো. সিদ্দিকুল ইসলাম জানান, ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়।

Comments