নারায়ণগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাইক্রোবাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকসহ ৫ জন নিহত হয়েছেন।
দুঘৃটনা কবলিত মাইক্রোবাস ও অটোরিকশা। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাইক্রোবাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকসহ ৫ জন নিহত হয়েছেন।

আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে কাঁচপুর ব্রিজের পশ্চিম পাশের ঢালে শিমরাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন দ্য ডেইলি স্টারকে জানান, এই দুর্ঘটনায় নিহত হয়েছেন হানিফ (২৫), মামুন (৩০), নুরুদ্দিন (৪৫), জামাল (৪২) ও অজ্ঞাত এক পুরুষ (৩৩)। নিহত হানিফ অটোরিকশার চালক এবং বাকি ৪ জন যাত্রী ছিলেন।

ওসি নবীর হোসেন বলেন, 'সকাল ৯টা ২৫ মিনিটে শিমরাইল এলাকায় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হন অটোরিকশার চালক ও যাত্রীরা। ঘটনার পরপর স্থানীয়রা অটোরিকশার এক যাত্রীকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত ৪ জনকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়।'

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া দ্য ডেইলি স্টারকে বলেন, 'সকাল সাড়ে ১০টার দিকে ৪ জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে ৩ জনকে মৃত ঘোষণা করেন হাসপাতালের চিকিৎসক। ১ জন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।'

পুলিশ ঘটনার পর মাইক্রোবাসটিকে জব্দ করতে পারলে এর চালক পালিয়ে গেছেন বলে জানান হাইওয়ে থানার ওসি।

তিনি বলেন, 'এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।'

Comments