দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

মেয়ের বৌভাতে এসে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল বাবার

রাজধানীর গোলাপবাগে হুমায়ুন সাহেবের বাড়ি সংলগ্ন রেললাইনে ট্রেনের ধাক্কায় আব্দুল মোতালেব মিয়া (৬৫) নামে একজন মারা গেছেন।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর গোলাপবাগে হুমায়ুন সাহেবের বাড়ি সংলগ্ন রেললাইনে ট্রেনের ধাক্কায় আব্দুল মোতালেব মিয়া (৬৫) নামে একজন মারা গেছেন।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত আব্দুল মোতালেবের ভাতিজা মো. সজীব মিয়া জানান, তার চাচা মোতালেব বাক ও শ্রবণ প্রতিবন্ধী ছিলেন। তাদের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পাকুন্দা নামাপাড়া গ্রামে। তিনি গ্রামে কৃষি কাজ করতেন। তার এক ছেলে ও দুই মেয়ে। 

গতকাল শুক্রবার তার মেয়ের বিয়ে হয়। আজকে সন্ধ্যায় মেয়ের শ্বশুরবাড়িতে বৌভাতের অনুষ্ঠান ছিল। 

সজীব বলেন, 'সবাই যখন বরের বাড়িতে আড্ডা দিচ্ছিল তখন আমার চাচা বাসা থেকে রাস্তায় বের হন। এর কিছুক্ষণ পরই আমরা দুর্ঘটনার খবর পাই। সেখানে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখি। স্থানীয়দের কাছে জানতে পারি, রেললাইন পার হওয়ার সময় নারায়নগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রেন তাকে ধাক্কা দিয়ে চলে গেছে। তাকে আমরা হাসপাতালে নিয়ে যাই।' 

ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মোতালেব নামের একজনকে মুমূর্ষু অবস্থায় তার স্বজনরা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। 

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, প্রথমে সড়ক দুর্ঘটনার কথা জানতে পারলেও পরে জানতে পারি হুমায়ুন সাহেবের রেলগেটে ট্রেনের ধাক্কায় তিনি মারা যান। বিষয়টি কমলাপুর রেলওয়ে থানা পুলিশকে তদন্ত করতে বলা হয়েছে।

Comments

The Daily Star  | English

All animal waste cleared in Dhaka south in 10 hrs: DSCC

Dhaka South City Corporation (DSCC) has claimed that 100 percent sacrificial animal waste has been disposed of within approximately 10 hours

21m ago