বার্ন ইনস্টিটিউটে অভিনেত্রী শারমিন আঁখি, শরীরের ৩৫ শতাংশ দগ্ধ

রাজধানীর মিরপুরে শুটিংস্পটে দগ্ধ হয়ে ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির (২৭) অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। শ্বাসনালীসহ তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে।
অভিনেত্রী শারমিন আঁখি। ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুরে শুটিংস্পটে দগ্ধ হয়ে ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির (২৭) অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। শ্বাসনালীসহ তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে।

বর্তমানে তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন।

গতকাল শনিবার বেলা ২টার দিকে দগ্ধ হওয়ার পর সন্ধ্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন বলেন, 'শ্বাসনালীসহ তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তবে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তার চিকিৎসা করছি।'

হাসপাতালে শারমিনের স্বামী নির্মাতা রাহাত কবির বলেন, 'শনিবার সকালে শারমিন মিরপুরে একটি সুটিংস্পটে যায়। এরপর দুপুরে আমি খবর পেয়েছি সে দগ্ধ হয়েছে। তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে সন্ধ্যায় তাকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। তার ২ হাত সম্পূর্ণভাবে, ২ পা, মুখমন্ডল ও মাথার একপাশ দগ্ধ হয়েছে।'

এদিকে পল্লবী থানা অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম জানান, গতকাল শনিবার দুপুরে আগুনের ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। আগুনের সূত্রপাতের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নোয়াখালির সোনাইমুড়ি উপজেলার মো. শাহবুদ্দিন মেয়ে শারমিন আঁখি। এক দশকেরও বেশি সময় ধরে অভিনয় করছেন তিনি। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে যাত্রা শুরু অরিন্দম নাট্য সম্প্রদায়ের মধ্য দিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশংকর বন্দ্যোপাধ্যায়ের কবি নাটকের মূল চরিত্র 'বসন' দিয়েই আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে টিভি নাটকে কাজ করেও দর্শকপ্রিয়তা পান।

Comments