কলারোয়ায় ট্রাকের ধাক্কায় কনস্টেবল নিহত

‘ইমন হোসেনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তিনি মাথায় আঘাত পেয়েছিলেন।’
স্টার অনলাইন গ্রাফিক্স

সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কনস্টেবলের নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কলারোয়া-বাটরা সড়কের সিংনাল বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবলের নাম ইমন হোসেন (৩০)। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার জালালাবাদ ইউপির শংকরপুর গ্রামের মোনায়েম হোসেনের ছেলে ও রাঙামাটি জেলা সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইমন মোটরসাইকেলে করে বাড়ি থেকে সিংনাল বাজারে যাচ্ছিলেন। সেই সময় বিপরীত দিক থেকে মাটিভর্তি একটি ডাম্পার ট্রাক আসছিল। ট্রাকটির সামনের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে সিংনাল বাজারের কাছে ইমনের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ইমন সড়কের ওপর ছিটকে পড়ে মাথায় গুরুত্বর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইমন হোসেনের বাবা স্কুল শিক্ষক মোনায়েম হোসেন জানান, এক সপ্তাহ আগে তার ছেলে রাঙামাটির কর্মস্থল থেকে ছুটি নিয়ে বাড়িতে এসেছিলেন। তার একটি ৫ বছর বয়সী ছেলে রয়েছে।

কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা জানান, ইমন হোসেনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তিনি মাথায় আঘাত পেয়েছিলেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিরউদ্দিন মৃধা দ্য ডেইলি স্টারকে বলেন, 'নিহতের মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মাটিভর্তি ডাম্পার ট্রাকটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছে।'

Comments