দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

যাত্রাবাড়ীতে সড়কে প্রাণ গেল ২ নারীর

কাজলা নয়ানগর মোড়ে এবং শনির আখড়ায় ঘটনা ২টি ঘটে।
দুর্ঘটনা
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত হয়েছেন।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে কাজলা নয়ানগর মোড়ে এবং গতকাল শুক্রবার সন্ধ্যায় শনির আখড়ায় ঘটনা ২টি ঘটে।

নিহতরা হলেন প্রীতি রাণী দাস (৪৫) ও মারিয়া বেগম (৬০)। তাদের মধ্যে প্রীতি লেগুনার ধাক্কায় এবং মারিয়া সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় নিহত হয়েছেন।

প্রীতি রাণীর মেয়ে তমা রাণী দে জানান, তারা কাজলা হিন্দুবাড়ি এলাকায় থাকেন। মা প্রীতি রাণী ও ছেলেকে নিয়ে তিনি আজ বাসার পাশে একটি হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে চিকিৎসা নিয়ে দুপুরে হেঁটে বাসায় ফিরছিলেন ৩ জন।

এ সময় পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী লেগুনা প্রীতি রাণীকে সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়েন তিনি। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাকিম পাটোয়ারি জানান, ঘটনার পরপরই লেগুনাটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন।

মারিয়া বেগমের ছেলে মো. এলিন হোসেন জানান, তারা বংশাল বাংলাদেশ মাঠের পাশে থাকেন। গতকাল বিকেলে পরিবারের সবাই মিলে শনির আখড়ায় গিয়েছিলেন এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে। সন্ধ্যায় সেখান থেকে বাসায় ফিরছিলেন তারা।

শনির আখড়ায় রাস্তা পার হওয়ার সময় একটি অটোরিকশা তার মা মারিয়া বেগমকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। সেখান থেকে উদ্ধার করে তার মাকে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০টার দিকে মারিয়া বেগমের মৃত্যু হয়।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসিব জানান, অটোরিকশার চালক পালিয়ে গেছেন। পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Comments