দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

ঢাকা-মাওয়া মহাসড়কে বিকল ট্রাকে বাসের ধাক্কায় নিহত অন্তত ৪

আরও অন্তত ১৯ জন আহত হয়েছেন
গতকাল বিকল ট্রাকে এসে ধাক্কা দেয় বাস। এতে ৪ জন নিহত হয়। ছবি: সংগৃহীত

মুন্সিগঞ্জের শ্রীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে (ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে) বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে বাসের ধাক্কায় অন্তত ৪ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও অন্তত ১৯ জন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকাল ৯টায় মহাসড়কের ষোলঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মাহফুজুর রহমান আল-মামুন।

হাসাঁড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন ডেইলি স্টারকে জানান, ঢাকা-মাওয়া মহাসড়কে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে পেছন থেকে আসা শরীয়তপুরগামী পদ্মা ট্রাভেলসের বাস ধাক্কা মারলে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়। আর হাসপাতালে নেওয়ার পথে আরও ২ জনের মৃত্যু হয়। এই ঘটনায় আরও অন্তত ১৯ জন আহত হয়েছেন। আহতদের ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ট্রাকে ধাক্কা দেওয়ার পর বাসটি দুমড়ে-মুচড়ে গেছে। ছবি: সংগৃহীত

নিহতরা হলেন—হাজেরা বেগম (৫০), সাইফুল ইসলাম (৩০), আরিফ (২৩) ও বাকি একজনের পরিচয় জানা যায়নি। হাজেরা ও সাইফুলের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ফারহানা ডেইলি স্টারকে জানান, আহতদের মধ্যে ৪ জনকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

Comments