ঢাকা-কুমিল্লা-ঝিনাইদহ-দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বুধবার বিভিন্ন সময়ে দুর্ঘটনাগুলো ঘটে।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানী ঢাকা, কুমিল্লা, ঝিনাইদহ ও দিনাজপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন।

বুধবার বিভিন্ন সময়ে দুর্ঘটনাগুলো ঘটে। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১ জন।

ঢাকা

ঢাকার গোপীবাগ এলাকায় একটি প্রাইভেটকারের চাপায় অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি (৬৫) মারা গেছেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় গোপীবাগের জজ গলিতে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ওই প্রাইভেটকারচালক বৃদ্ধকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত পৌনে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

প্রাইভেটকারচালক হোসাইন অনু জানান, তিনি নিজের প্রাইভেটকার চালিয়ে বাসায় ফিরছিলেন। তার বাসা জজ গলিতেই। বাসার গলিতে ঢোকার সময় ওই ব্যক্তি তার প্রাইভেটকারের চাপায় গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। প্রাইভেটকারচালককে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘটনাটি ওয়ারী থানায় অবহিত করা হয়েছে।

কুমিল্লা

কুমিল্লার লালমাই উপজেলার হরিশ্চর-ভুশ্চি সড়কের জামমুড়া সংলগ্ন পদুয়ায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী নিহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সরকার জানান, নিহতের নাম জাহিদ হাসান জয় (২২)। তিনি লালমাই উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের শ্রীপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে। তিনি কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রনিক ডিপার্টমেন্টের পঞ্চম পর্বের শিক্ষার্থী ছিলেন। একইসঙ্গে তিনি বেলঘর দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্যও ছিলেন।

ওসি আরও জানান, অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঝিনাইদহ

ঝিনাইদহের মহেশপুরে মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেলচালক ইনজামুল ইসলাম (২৮) ঘটনাস্থলেই প্রাণ হারান। এই ঘটনায় বাইসাইকেলচালক ইসমাইল হোসেন (৪০) গুরুতর আহত হয়েছেন। তাকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ সন্ধ্যায় উপজেলার কাজিরবেড় ইউনিয়নের জিন্নাহনগর সামন্তা সড়কের জিন্নাহ নগর মাঠ এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন মহেশপুর থানার ওসি খন্দকার শামীম উদ্দীন।

দিনাজপুর

দিনাজপুর-ফুলবাড়ী সড়কের সদর উপজেলার চুনিয়াপড়া নামক স্থানে বাসের ধাক্কায় ২ জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা ফুলবাড়ী উপজেলায় ভূমি অফিসের কর্মচারী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুরের ট্রাফিক ইন্সপেক্টর হাসান আস্করি জানান, আজ সকাল সাড়ে ৯টায় ২ জন মোটরসাইকেলে করে ফুলবাড়ী উপজেলা ভূমি অফিসে যাওয়ার পথে সদর উপজেলার চুনিয়াপাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত হন।

Comments