শ্যামপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু

রাজধানীর শ্যামপুরের পোস্তগোলা এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর শ্যামপুরের পোস্তগোলা এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন।  শনিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন—মো. রাব্বী (২২) ও রাব্বী (১৮)।

আহত অবস্থায় দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে সকাল ১১টার দিকে মো. রাব্বীকে ও দুপুর সাড়ে ১২টার দিকে রাব্বী (১৮)কে মৃত ঘোষণা করা হয়।

তাদের দুজনকে হাসপাতালে নিয়ে আসা মো. সোহাগ জানান, তারা শ্যামপুর পোস্তগোলা এলাকায় একটি টেক্সটাইল মিলের নির্মাণাধীন ভবনে কাজ করেন। নিহতরা দুজন ওই ভবনে রডমিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করতেন।

তিনি আরও জানান, ঘটনার সময় তারা তিন তলায় কাজ করছিলেন। অসাবধানতাবশত নিচে পড়ে গুরুতর আহত হয় দুজন। দ্রুত তাদের ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সোহাগ জানায়, নিহতদের গ্রামের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পাচটিকে গ্রামে। রাব্বির(১৮) বাবার নাম আব্বাস আলী ও মো. রাব্বীর বাবার নাম মো. লিটন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, দুজন শ্রমিক ভবন থেকে আহত অবস্থায় হাসপাতালে আসে। একজন সাথে সাথে মারা যায়। অপর একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

Comments