সড়ক দুর্ঘটনায় ১৫ শ্রমিক নিহতের ঘটনায় ট্রাকচালক গ্রেপ্তার

পিকআপ ভ্যানটিতে ২৮ জন নির্মাণ শ্রমিক ছিলেন, যারা সিলেট শহর থেকে ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে নির্মাণ কাজের জন্য যাচ্ছিলেন।
গ্রেপ্তারকৃত ট্রাকচালক মো. শফিকুল ইসলাম (মাঝে)। ছবি: সংগৃহীত

ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের আরোহী ১৫ জন নির্মাণ শ্রমিকের মৃত্যুর ঘটনায় ট্রাকচালককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেপ্তার ট্রাকচালক মো. শফিকুল ইসলাম (২৭) শেরপুর জেলার সদর উপজেলার নয়াপাড়ায় মোকসেদপুরের মিস্টার মিয়ার ছেলে।

তাকে গতকাল শনিবার পটুয়াখালী জেলা সদর এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে জানান র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার ও জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আফসান-আল-আলম।

গত বুধবার ভোর ৫টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কুতুবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে সিলেটমুখী একটি ট্রাকের সঙ্গে শ্রমিকদের বহনকারী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

পিকআপ ভ্যানটিতে ২৮ জন নির্মাণ শ্রমিক ছিলেন, যারা সিলেট শহর থেকে ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে নির্মাণ কাজের জন্য যাচ্ছিলেন।

সংঘর্ষে পিকআপ ভ্যানটি উল্টে ঘটনাস্থলেই ১১ জন শ্রমিক নিহত হন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত আরও ৪ শ্রমিক মারা যান।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এ ঘটনায় ঘটনার দিন বিকেলে দক্ষিণ সুরমা থানায় ট্রাক ও পিকআপ ভ্যানটির অজ্ঞাতনামা চালকদের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা করা হয়।

Comments