ঈদের বাজার করতে যাওয়ার পথে প্রাণ গেল বাবা-ছেলের

আজ রোববার হৃদয়বিদারক এই ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের চাঁদের বাজার এলাকায়।
দুর্ঘটনাস্থল। ছবি: সংগৃহীত

তৃতীয় শ্রেণির শিক্ষার্থী মাসুদ রানাকে (৯) বাইসাইকেলের পেছনে চড়িয়ে ঈদের কেনাকাটা করতে মার্কেটে যাচ্ছিলেন বাবা একরামুল হক (৪৮)। পথে ইটবোঝাই একটি ট্রলি পেছন থেকে ধাক্কা দিলে তারা ২ জনেই রাস্তায় ছিটকে পড়েন।  এতে ঘটনাস্থলেই মারা যায় রানা। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় একরামুল হকের।

আজ রোববার হৃদয়বিদারক এই ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের চাঁদের বাজার এলাকায়।

শিশু মাসুদ রানা ও তার বাবা একরামুল হক ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাসিন্দা। রানা কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। বাবা একরামুল হক ছিলেন কৃষক।

নিহত শিশুর বড় ভাই মেহেদী হাসান জানান, ছোট ভাই রানা ঈদে নতুন জামা-প্যান্ট কেনার বায়না ধরেছিল। আবদার মেটাতে বাবা তাকে সাইকেলে চড়িয়ে ফুলবাড়ী মার্কেটে নিয়ে যাচ্ছিলেন।

স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা যায়, ইটবোঝাই ট্রলিটি বেপরোয়াভাবে চালাচ্ছিলেন চালক। দুর্ঘটনার পর চালককে আটক করার পাশাপাশি ট্রলিটি জব্দ করেছে পুলিশ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'ট্রলি ও এর চালককে থানায় আনা হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।'

Comments