সড়ক দুর্ঘটনায় ৩ জেলায় নিহত ৪

জামালপুর, নারায়ণগঞ্জ ও পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় আজ শুক্রবার ৪ জন নিহত হয়েছেন।
সড়ক দুর্ঘটনা
স্টার অনলাইন গ্রাফিক্স

জামালপুর, নারায়ণগঞ্জ ও পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় আজ শুক্রবার ৪ জন নিহত হয়েছেন।

জামালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে ইসলামপুর ও বকশীগঞ্জ উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

ইসলামপুর থানার ওসি মাজেদুর রহমান জানান, ইসলামপুর-দেওয়ানগঞ্জ সড়কের পাথরঘাটা এলাকায় রাস্তা পারাপারের সময় এক যুবক ট্রাকচাপায় নিহত হন।

নিহতের নাম আকরাম বলে জানান তিনি।

এদিকে শুক্রবার দুপুরে বকশীগঞ্জ উপজেলা পরিষদের সামনে জামালপুর-কামালপুর সড়কে পণ্যবাহী কভার্ডভ্যানের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় কভার্ডভ্যানটির টায়ার বিস্ফোরণ হয়েছে বলেও জানা গেছে।

এ ঘটনায় এক কিশোর নিহত ও আরও ১ জন আহত হয়েছেন। নিহতের নাম শামীম মিয়া (১৫)। আহত রাকিবুল হাসানকে (২৩) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় মোটর সাইকেল ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন৷ আহত হয়েছেন আরও দুই আরোহী ও অটোরিকশার চালক৷

নিহতের নাম মো. রিমন (২৬)। তিনি বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকার বাসিন্দা।

আজ শুক্রবার সকালে উপজেলার কাইকারটেক হাজী সাহেবের মোড়ে এ ঘটনা ঘটে৷ বন্দর থানার ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, রিমন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন৷ আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন৷

নিহতের স্বজনরা জানান, শুক্রবার সকালে ৩ বন্ধু মোটরসাইকেলে চড়ে সোনারগাঁয়ের মোগরাপাড়া এলাকায় যাচ্ছিলেন৷ সেসময় কাইকারটেকের হাজী সাহেবের মোড় এলাকায় বিপরীতদিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়।

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার মন্ডুলপাড়া গ্রামে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক নিহত ও ২ জন আহত হয়েছেন।

নিহতের নাম নুর ইসলাম (৩২)। তিনি বোদা উপজেলার বেনগাড়ি বনগ্রাম গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা জানান, দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন আহতদের পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নূর ইসলামকে মৃত ঘোষণা করেন।

আহত অজিত চন্দ্র রায় (৪০) ও দেবীচরণ চন্দ্র বর্মণকে (৫৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ কাভার্ড ভ্যানটি জব্দ করলেও চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে গেছেন। এ ঘটনায় তেঁতুলিয়া থানায় মামলা হয়েছে বলে জানান ওসি।

জামালপুর, নারায়ণগঞ্জ ও ঠাকুরগাঁওয়ের নিজস্ব সংবাদদাতাদের পাঠানো তথ্য থেকে প্রতিবেদনটি তৈরি করা হয়েছে।

 

Comments

The Daily Star  | English

Dhaka getting hotter

Dhaka is now one of the fastest-warming cities in the world, as it has seen a staggering 97 percent rise in the number of days with temperature above 35 degrees Celsius over the last three decades.

10h ago