ভৈরবে দুর্ঘটনা

ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন মাষ্টার জসিম উদ্দিন জানান, ভৈরবে দুর্ঘটনার কারণে ঢাকাগামী বিভিন্ন ট্রেন একাধিক স্থানে আটকা পড়েছে।
ভৈরব রেলওয়ে স্টেশন। ছবি: স্টার

কিশোরগঞ্জের ভৈরবে এগারসিন্ধুর এক্সপ্রেসের সঙ্গে মালবাহী ট্রেনের সংঘর্ষের পর ঢাকার সঙ্গে সিলেট, চট্টগ্রাম ও কিশোরগঞ্জের রেল যোগাযোগ বন্ধ আছে।

আজ সোমবার বিকেলে সাড়ে ৩টার দিকে ভৈরব স্টেশনের আউটারে এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৭ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

আজ সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন মাষ্টার জসিম উদ্দিন জানান, ভৈরবে দুর্ঘটনার কারণে ঢাকাগামী বিভিন্ন ট্রেন একাধিক স্থানে আটকা পড়েছে।

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলি এক্সপ্রেস ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়ায় আটকা পড়ে আছে। সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পাঘাচঙ স্টেশনে আটকে আছে। এছাড়াও চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মহানগর এক্সপ্রেস ট্রেনটি কসবা উপজেলার ইমামবাড়ি স্টেশনে অবস্থান করছে।

জসিম উদ্দিন বলেন, 'দুর্ঘটনা কবলিত ট্রেনটির উদ্ধার কাজ শেষ হলেই বিভিন্ন স্টেশনে আটকে থাকা ট্রেনগুলো যার যার গন্তব্যে ছেড়ে যাবে। তবে কয়টা নাগাদ লাইন ক্লিয়ার হবে সেটা এই মুহূর্তে বলা যাচ্ছে না।'

 

Comments