খিলক্ষেতে নিয়ন্ত্রণ হারানো গাড়ির ধাক্কায় ৩ পথচারী নিহত

রাজধানীর খিলক্ষেতে একটি গাড়ির ধাক্কায় এক শিশুসহ তিন জন পথচারী নিহত হয়েছেন। এই ঘটনা আহত এক জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।
প্রতীকী ছবি: স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর খিলক্ষেতে একটি গাড়ির ধাক্কায় এক শিশুসহ তিন জন পথচারী নিহত হয়েছেন। এই ঘটনা আহত এক জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার রাত ৯টার দিকে খিলক্ষেত বাজার যাত্রী ছাউনির সামনে সড়কে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, ইয়াছিন (৯) উজ্জ্বল পাণ্ডে (২৬) ও আরমিনা (২৭)। এদের মধ্যে ইয়াছিন ঘটনাস্থলেই মারা যায়। আহতদের মধ্যে তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর উজ্জ্বল ও আরমিনা মারা যান।

খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন তাদের মৃত্যুর কথা নিশ্চিত করেছেন।

নিহত ইয়াছিনের বাবা মো. সুমনকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার জানান, একটি ল্যান্ড ক্রুজার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ধাক্কা দেয়। গাড়িটি জব্দ করা হলেও চালক আগেই পালিয়ে যান।

নিহত উজ্জ্বল পান্ডেরর শ্যালক সবুজ কির্তনীয়া জানান, তাদের বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুরের কাজিপাড়া গ্রামে। বেসরকারি চাকরিজীবী উজ্জ্বল নতুনবাজার এলাকায় থাকতেন।

আহত সুমনের বাবা মো. মফিজ জানান, তাদের বাড়ি নোয়াখালীর চাটখিলে। সুমন মোহাম্মদপুরের পাবনা হাউজ গলিতে পরিবার নিয়ে থাকেন। আর তিনি নিজে খিলক্ষেতে একটি বাসায় নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করেন। সুমন ও তার ছেলে ইয়াছিন খিলক্ষেতে তার সঙ্গে দেখা করতে এসেছিলেন। মোহাম্মদপুরে ফিরে যাওয়ার পথে তারা দুর্ঘটনার শিকার হন।

তিনি বলেন, ঘটনাস্থলে এসে সুমনকে আহত অবস্থায় পাই। কিন্তু ইয়াছিনকে দেখতে পাইনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইন-চার্জ মো. বাচ্চু মিয়া জানান, খিলক্ষেত থেকে তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে উজ্জলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে আরমিনার মৃত্যুর কথা নিশ্চিত করেন খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন।

আহত সুমনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান বাচ্চু মিয়া।

খিলখেত থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক খন্দকার দ্য ডেইলি স্টারকে বলেন, গাড়িটির সামনে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের একটি স্টিকার ছিল। চালক পালিয়ে যাওয়া গাড়িটির মালিক কে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। যেখানে গাড়িটি গিয়ে আঘাত করেছে সেখানে ছয়-সাত জন দাঁড়িয়ে ছিলেন।

Comments