ফরিদপুর

বাস-হিউম্যান হলার সংঘর্ষে ৪ জন নিহত, আহত ৭

সন্ধ্যা সোয়া ৭টার দিকে ভাঙ্গা পৌরসভার খাড়াকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।
ফরিদপুর
ছবি: সংগৃহীত

ফরিদপুরের ভাঙ্গায় বাসের সঙ্গে হিউম্যান হলারের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৭ জন।

আজ শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ভাঙ্গা পৌরসভার খাড়াকান্দি এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত ৪ জনের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন ভাঙ্গা উপজেলার আলগি ইউনিয়নের মেহেদী মাতুব্বর (২৫), আলগী ইউনিয়নের হাফিজুল ইসলাম (৪০) ও ফরিদপুরের মধাখালী উপজেলার সিরাজুল ইসলাম (৩৫)। নিহত অপরজনও পুরুষ। তবে তার নাম এখনও জানা যায়নি।

স্থানীয়রা ও ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মো. খায়রুল আনাম জানান, ভাঙ্গা থেকে সবুজ বাংলা নামের একটি হিউম্যান হলার যাত্রী নিয়ে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর যাচ্ছিল। ভাঙ্গা পৌরসভার খারাকান্দিতে আসলে ঢাকা থেকে খুলনাগামী সোহাগ পরিবহনের একটি বাস হিউম্যান হলারটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই হিউম্যান হলারের ৪ জন জন যাত্রী নিহত হন এবং ৭ জন আহত হন।

আহত ৭ জনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ৬ জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তারা হলেন হাসিনা বেগম (৬৫), রানী পাল (৬০), মেহেদী হাসান (১৪), মো. জাহিদ (৪৫), আমিরণ বেগম (৬০) ও রামপাল (৩০)। আহত খালিদ সাইফুল্লাকে (১০) ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর ওই মহাসড়কে ৪০ মিনিট যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ এসে গাড়ি সড়িয়ে ফেললে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

Comments