কক্সবাজারে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৩, আহত ১১

ঘটনাস্থলেই দুই গাড়ির চালকসহ তিন জনের মৃত্যু হয়
কক্সবাজারের চকরিয়ায় সকালে বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। ছবি: সংগৃহীত

কক্সবাজারের চকরিয়ায় বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই গাড়ির চালকসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১১ জন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের মাজার গেইট সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে বলে জানান চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক মাহবুবুল আলম ভূঁইয়া।

নিহতরা হলেন--চকরিয়া উপজেলার চিরিংগার পালাকাটা গ্রামের জমির আহমদের স্ত্রী রুবিতা আকতার (২৫), চট্টগ্রাম জেলার পাঁচলাইশের হামজার বাগ এলাকার নুরুল কবিরের ছেলে কাভার্ডভ্যান চালক আবদুস শুক্কুর মুন্না (৪১) ও চন্দনাইশের হাশিমপুর এলাকার কবির আহমেদের ছেলে বাসচালক বশির মিয়া (৩৫)।

স্থানীয়দের বরাতে পুলিশ পরিদর্শক মাহবুবুল আলম বলেন, বৃহস্পতিবার সকালে চকরিয়ার হারবাং ইউনিয়নের মাজার গেইট সংলগ্ন স্থানে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী ঈগল পরিবহন সার্ভিসের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা স্কয়ার কোম্পানির ওষুধবাহী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি সড়কের খাদে পড়ে যাওয়ার পাশাপাশি গাড়ি দুইটি দুমড়েমুচড়ে যায়।

দুর্ঘটনায় ঘটনাস্থলে গাড়ির দুই চালক ও বাসের এক যাত্রী মারা যান। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কক্সবাজার জেলা সদর হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক জানিয়েছেন, আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক।

নিহতদের মরদেহ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক মাহবুবুল আলম।

Comments