ঘরে তার ছিঁড়ে বিদ্যুৎপৃষ্টে একজনের মৃত্যু, আহত ৩

আজ সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে
নোয়াখালী
স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর সদর উপজেলায় বৈদ্যুতিক শট সার্কিটে বসতঘরে বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে একজনের মৃত্যু হয়েছে। তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন আরও তিন জন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার নোয়াখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম চরউরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত মো. নুরুল ইসলাম (৬২) ওই গ্রামের মৃত হাবিব উল্যাহর ছেলে। তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন।

তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন- তার ছেলে মো. সেলিম (৩৭), সেলিমের স্ত্রী মায়া বেগম (৩০) ও মায়া বেগমের মা সেফালী বেগম (৫০)।

অগ্নিদগ্ধ মায়া ও সেফালী বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে এবং সেলিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর উপজেলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. কবির হোসেন জানান, সকাল ৬টার দিকে বৈদ্যুতিক মিটারে শট সার্কিটে বসতঘরে আগুন ধরে যায়। আগুনে বিদ্যুতের তার ছিঁড়ে বৃদ্ধ নুরুল ইসলামের শরীরে পড়লে তিনি বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হন। এসময় তার ছেলে, ছেলের স্ত্রীসহ তিন জন তাকে বাঁচাতে গেলে অগ্নিদগ্ধ হন তারা। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নুরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

সিনিয়র স্টেশন অফিসার কবির হোসেন আরও জানান, মোবাইল নম্বর জানা না থাকায় ভুক্তভোগী পরিবার আগুন লাগার খবর ফায়ার সার্ভিসকে জানাতে পারেনি। স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। তদন্ত শেষে ক্ষয়-ক্ষতির পরিমাণ জানানো হবে।

Comments