সাভারে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের এসিডে ২ ভাই দগ্ধ

ঢাকার সাভারে জমি-জমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছোড়া এসিডে দুই সহোদর দগ্ধ হয়েছে বলে অভিযোগ উঠেছে। দগ্ধ ২ জনকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।
সাভার
ছবি: স্টার ডিজিটাল গ্রাফিক্স

ঢাকার সাভারে জমি-জমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছোড়া এসিডে দুই সহোদর দগ্ধ হয়েছে বলে অভিযোগ উঠেছে। দগ্ধ ২ জনকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. সায়েমুল হুদা দ্য ডেইলি স্টারকে জানান, গতকাল সন্ধ্যায় হাজী নাজির হোসেন (৫১) ও সেলিম আহম্মেদ (৩১) নামে দুই জন এসিড দগ্ধ অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

যোগাযোগ করা হলে এসিড দগ্ধ সেলিম আহম্মেদ ডেইলি স্টারকে বলেন, জমি-জমা নিয়ে বিরোধের জেরে গতকাল শনিবার দুপুর সোয়া ৩টার দিকে প্রতিপক্ষ আসলাম, আশরাফ, মামুন, সোলেমান, এনামুল, রায়হান ও আশিকসহ অজ্ঞাত ২-৩ জন আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আমরা প্রতিবাদ করলে আসলাম আমার ভাই নাজির হোসেনের শরীরে এসিড নিক্ষেপ করে। আমি এগিয়ে গেলে রায়হান আমার শরীরে এসিড নিক্ষেপ করে। আমারা ২ ভাই ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসা নিচ্ছি। আমার ভাইয়ের শরীরের বিভিন্ন স্থান এসিডে ঝলসে গেছে। তাকে আইসিইউতে রাখা হয়েছে।

সেলিম আহম্মেদ বলেন, জমি নিয়ে বিরোধের কারণে এসিড দিয়ে হত্যার চেষ্টা করবে এটা কখনোই ভাবতে পারিনি। এ ঘটনায় সাভার মডেল থানায় ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩ জনকে আসামি করে মামলা করেছি। আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

যোগাযোগ করা হলে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম ডেইলি স্টারকে বলেন, এসিডে দুই ভাই দগ্ধ হওয়ার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Comments