স্কুলশিক্ষার্থী শিহাব হত্যা মামলার ৪ আসামি কারাগারে

টাঙ্গাইলে বহুল পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শিহাব হত্যা মামলার ৪ আসামিকে আদালতে আত্মসমর্পণের পর কারাগারে পাঠানো হয়েছে।
টাঙ্গাইল
স্টার অনলাইন গ্রাফিক্স

টাঙ্গাইলে বহুল পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শিহাব হত্যা মামলার ৪ আসামিকে আদালতে আত্মসমর্পণের পর কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, আজ বুধবার বিকেলে টাঙ্গাইলের ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মাসুদ পারভেজের আদালতে তারা আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। তবে, শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আত্মসমর্পণকারীরা হচ্ছেন- সৃষ্টি স্কুলের শিক্ষক মামলার ২ নং আসামি বিপ্লব (৩০), ৩ নং আসামি আশরাফ (৩০), ৪ নং আসামি মাসুম (৪০) ও ৬ নং আসামি বিজন (৪০)।

টাঙ্গাইলের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এস আকবর খান দ্য ডেইলি স্টারকে এসব তথ্য জানান।

তিনি জানান, টাঙ্গাইলের সৃষ্টি একাডেমি স্কুলের শিক্ষার্থী শিহাব হত্যা মামলার এই ৪ আসামি উচ্চ আদালতে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করলে আদালত তাদের জামিন না দিয়ে ৬ সপ্তাহের মধ্যে জেলা ও দায়রা জজ আদালতে অত্মসমর্পণের আদেশ দেন

তিনি আরও জানান, উচ্চ আদালতের ওই আদেশের পরিপ্রেক্ষিতে এই ৪ জন আজ জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানের আদেশ দেন।

উল্লেখ্য, গত ২০ জুন শহরের সুপারিবাগান এলাকায় সৃষ্টি একাডেমিক স্কুলের আবাসিক ভবনের সাত তলা থেকে ওই স্কুলের পঞ্চম শ্রেণির আবাসিক শিক্ষার্থী শিহাব মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। পরে ২৭ জুন নিহত শিহাবের মা বাদী হয়ে স্কুলের ছয় শিক্ষককে আসামি করে টাঙ্গাইল সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার প্রধান অসামি আবাসিক শিক্ষক আবু বক্কর বর্তমানে কারাগারে আছেন।

Comments