নাসিরনগরে মন্দিরে হামলা মামলায় বিএনপি নেতা কারাগারে

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ২০১৬ সালে মন্দিরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় বিএনপি নেতা ও আইনজীবী কামরুজ্জামান মামুনকে কারাগারে পাঠানো হয়েছে।
নাসিরনগর
আদালত প্রাঙ্গণে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও নাসিরনগর উপজেলা শাখা বিএনপির সহ-সভাপতি কামরুজ্জামান মামুন। ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ২০১৬ সালে মন্দিরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় বিএনপি নেতা ও আইনজীবী কামরুজ্জামান মামুনকে কারাগারে পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাদেকুর রহমান তাকে কারাগারে পাঠান।

কামরুজ্জামান মামুন আজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালত পুলিশের পরিদর্শক কাজী দিদারুল আলম দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেছেন। 

আইনজীবী কামরুজ্জামান মামুন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও নাসিরনগর উপজেলা শাখা বিএনপির সহ-সভাপতি। 

পুলিশ পরিদর্শক দিদারুল আলম দ্য ডেইলি স্টারকে জানান, ২০১৬ সালের ৩০ অক্টোবর ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগ তুলে নাসিরনগর উপজেলা সদরের দত্তবাড়ির মন্দিরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় কামরুজ্জামান মামুনসহ ২৬৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। 

মামলার চার্জশিটভুক্ত আসামি কামরুজ্জামান মামুন এতদিন পলাতক ছিলেন। আজ তিনি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।

Comments

The Daily Star  | English

An April way hotter than 30-year average

Over the last seven days, temperatures in the capital and other heatwave-affected places have been consistently four to five degrees Celsius higher than the corresponding seven days in the last 30 years, according to Met department data.

7h ago