অপরাধ ও বিচার

নারায়ণগঞ্জে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

নারায়ণগঞ্জের বন্দর এলাকায় মো. ফেরদৌস (২২) নামে এক অটোরিকশাচালককে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের বন্দর এলাকায় মো. ফেরদৌস (২২) নামে এক অটোরিকশাচালককে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

আজ সোমবার সকাল ৯টায় উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিপাড়া এলাকায় রাস্তার পাশে ফসলি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

নিহত ফেরদৌস কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদি জাহাঙ্গীরনগর এলাকার নজরুল ইসলাম ছেলে। ৩ ভাই-বোনের মধ্যে ফেরদৌস বড় ছিলেন।

নিহতের চাচা মাসুদ ডেইলি স্টারকে জানান, ফেরদৌস ভাড়ায় ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন। গতকাল সন্ধ্যার পর গাড়ি নিয়ে বের হন। রাত ৯টায় টেলিফোনে পরিবারের লোকজনের সঙ্গে কথাও হয়। এরপর আর বাড়ি ফেরেননি। রাত ১২টার দিকে তার নম্বরে ফোন করলে কেউ ধরেননি। পরে ১টার দিকে নম্বরটি বন্ধ পাওয়া যায়। কোথাও খোঁজ না পেয়ে রাতে ২টার দিকে থানায় যান পরিবারের লোকজন। সকালে মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার জানায়, ফেরদৌসের বাবা নজরুল ইসলাম (৪০) আগে বন্দরের সেন্ট্রাল খেয়াঘাটে শীতলক্ষ্যা নদীতে নৌকা চালাতেন। ট্রলার চালু হওয়ার পর লোকজনের নৌকা পারাপার কমে যাওয়ায় গত ২ বছর ধরে কলাগাছিয়া বাজারে চিতই পিঠা বিক্রি করেন। পরিবারের অভাব দূর করতে কাজের উদ্দেশে সৌদি যাওয়ার কথা ছিল ফেরদৌসের।

মাসুদ বলেন, 'ফেরদৌসের ভিসা হয়ে গিয়েছিল। মাসখানেকের মধ্যে সৌদি আরব যাওয়ার কথা ছিল। ৩ থেকে ৪ মাস ধরে ভাড়ায় অটোরিকশা চালাত।'

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা ডেইলি স্টারকে বলেন, 'ব্যাটারিচালিত অটোরিকশাটি ছিনতাইয়ের উদ্দেশ্যেই এই খুন হয়েছে বলে ধারণা করছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আমরা ইতোমধ্যে তদন্ত শুরু করে দিয়েছি।'

Comments