৬ চোরাই মোটরসাইকেলসহ ৩ জন আটক

কুড়িগ্রাম ও লালমনিরহাটে বিশেষ অভিযান চালিয়ে চুরি হওয়া ৬টি মোটরসাইকেল উদ্ধার এবং চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ।
ছবি: সংগৃহীত

কুড়িগ্রাম ও লালমনিরহাটে বিশেষ অভিযান চালিয়ে চুরি হওয়া ৬টি মোটরসাইকেল উদ্ধার এবং চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার দিনগত রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ৩ জন হলেন, কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা গ্রামের জাহাঙ্গীর আলম (২৫) তার বাবার নাম মো. আইজুদ্দিন;  
শিমুলবাড়ী ইউনিয়নের কিসামত শিমুলবাড়ী গ্রামের মিজানুর রহমান (২২) তার বাবার নাম জাহাঙ্গীর হোসেন ও নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার কালিকাপুর বাগানবাড়ী এলাকার আব্দুল মজিদ (৩৭) তার বাবার নাম শহিদুল ইসলাম। 

ছবি: সংগৃহীত

পুলিশ জানিয়েছে, আটক ব্যক্তিরা আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে মোটরসাইকেল চুরি করে আসছিলেন। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম জেলা পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে ফুলবাড়ী উপজেলা থেকে ৫টি চোরাই মোটরসাইকেলসহ ২ জনকে আটক করে। 

এ ছাড়া লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী এলাকা থেকে আরও একটি চোরাই মোটরসাইকেলসহ একজনকে আটক করা হয়।

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম দ্য ডেইলি স্টারকে জানান, বিআরটিএ থেকে তথ্য সংগ্রহ করে মোটরসাইকেল মালিকদের নাম ঠিকানা সংগ্রহ করা হচ্ছে। মোটরসাইকেলের মালিকদের শনাক্ত করার পর আইনি প্রক্রিয়ার মাধ্যমে উদ্ধার হওয়া মোটরসাইকেল তাদের কাছে হস্তান্তর করা হবে। 

তিনি বলেন, 'আটক চোরদের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে এবং মোটরসাইকেল চোর চক্রের সব সদস্যকে আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।'

Comments