নোয়াখালীতে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে খালেদ মাহমুদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে খালেদ মাহমুদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণচেষ্টার অভিযোগে রোববার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চর কাঁকড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড থেকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়। 

আজ সোমবার দুপুরের তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ওসি সাদেকুর রহমান দ্য ডেইলি স্টারকে জানান, গ্রেপ্তার খালেদ মাহমুদ উপজেলার ৪ নম্বর চরকাঁকড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মো. আহসান উল্যার ছেলে। 

পুলিশ জানিয়েছে, গত শনিবার বিকেলে শিশুটি তাদের বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করছিল। বিকেল ৪টার দিকে খালেদ মাহমুদ শিশুটিকে কৌশলে তার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি বাড়ি ফিরে বিষয়টি তার পরিবারের লোকজনকে জানায়। এই ঘটনায় শিশুটির মা বাদী হয়ে সোমবার দুপুর ২টার দিকে কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। 

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত ব্যক্তি ওই শিশুর প্রতিবেশী এবং দুঃসম্পর্কের আত্মীয় হয়। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলাটি তদন্ত করছেন উপপরিদর্শক (এসআই) মো. আক্তার হোসেন। ওই মামলায় আসামিকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়।

    
 
 

Comments