চট্টগ্রামে ছুরিকাঘাতে কিশোর হত্যা, গ্রেপ্তার ২

চট্টগামে বাকলিয়া থানাধীন বলিরহাটে কিশোর রাকিবুল ইসলাম রিকাতকে (১৮) ছুরিকাঘাতে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

চট্টগামে বাকলিয়া থানাধীন বলিরহাটে কিশোর রাকিবুল ইসলাম রিকাতকে (১৮) ছুরিকাঘাতে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ২ জন হলেন- মো. গোলাম কাদের হৃদয় (১৯), এবং মো. সাকিব (২১)।

তাদের চট্টগ্রামের আনোয়ারা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোস্তাফিজুর রহমান।

 তাদের তথ্য মতে পুলিশ চন্দনাইশ উপজেলার এক সিএনজি চালকের বাসা থেকে রক্তমাখা ছুরিটি উদ্ধার করে পুলিশ।

বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ডিসি মোস্তাফিজুর বলেন, 'ভিকটিম রিকাত এবং আসামি হৃদয় ও সাকিব একই ফ্রেন্ড সার্কেল এবং স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য। তারা টিকটক ভিডিও বানাত। রিকাতের সঙ্গে টিকটকের মাধ্যমে এক মেয়ের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে। কিছুদিন পর ওই মেয়ের সঙ্গে রিকাতের মনোমালিন্য হয় এবং সাকিবর সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে।'

তিনি আরও বলেন, 'এ নিয়ে রিকাত ও সাকিবের মধ্যে বিরোধ দেখা দেয়। এই কারণে ক্ষুদ্ধ হয়ে রিকাতকে হত্যার পরিকল্পনা করেন সাকিব। ৩১ অক্টোবর বিকেলে পরিকল্পনা অনুযায়ী তাকে নিয়ে বাকলিয়া এলাকার নদীর পাড়ে যায় তারা এবং সেখানে বুকে এবং পিঠে ছুরিকাঘাত করে রিকাতকে আহত করে সাকিব।'

'ঘটনার পরপরই তারা শহর ছেড়ে পালিয়ে যায়। এরা সবাই ভবঘুরে টাইপের। টিকটকে ভিডিও বানিয়ে আপলোড দেয়। গ্রেপ্তারদের তথ্য অনুযায়ী, রক্তমাখা ছুরিটি উদ্ধার করা হয়েছে। আমরা এটি পরীক্ষা করতে ল্যাবে পাঠাব,' বলেন ডিসি মোস্তাফিজ।

Comments