কক্সবাজারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

কক্সবাজারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ১ জনকে আটক করেছে পুলিশ। এ সময় দুর্বৃত্তদের হামলায় ২ পুলিশ সদস্য আহত হয়েছেন।
নিহত মোহাম্মদ ইউসুফ। ছবি: সংগৃহীত

কক্সবাজারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ১ জনকে আটক করেছে পুলিশ। এ সময় দুর্বৃত্তদের হামলায় ২ পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজ রোববার বিকেলে কক্সবাজার শহরের কলাতলী চন্দ্রিমা মাঠ এলাকায় ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ ইউসুফ (২০) কলাতলী চন্দ্রিমা মাঠ এলাকার বাসিন্দা ছিলেন। তিনি কক্সবাজার সমুদ্র সৈকতের পেশাদার ফটোগ্রাফার ছিলেন।

হত্যার ঘটনায় আটক মোহাম্মদ সোহেল (২৫) একই এলাকার বাসিন্দা।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ নাজমুল হুদা দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'কয়েকদিন আগে মোহাম্মদ ইউসুফের সঙ্গে একই এলাকার মোহাম্মদ সোহেলের বিরোধ হয়। সে সময় তারা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা বিরোধের মীমাংসা করে দেন।'

'আজ রোববার বিকেলে মোহাম্মদ ইউসুফ বাড়ি ফেরার সময় সোহেল ও তার সহযোগী রুবেলের নেতৃত্বে একদল দুর্বৃত্ত হামলা চালায়। হামলাকারীদের ছুরিকাঘাতে ইউসুফ আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন,' যোগ করেন তিনি।

এই পুলিশ কর্মকর্তা জানান, ঘটনাস্থল থেকে পালানোর সময় স্থানীয়রা মোহাম্মদ সোহেলকে আটক করে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে স্থানীয়রা তাকে পুলিশের কাছে সোপর্দ করে।

তবে সে সময় কয়েকজন পুলিশের কাছ থেকে আটক সোহেলকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। তাদের হামলায় পুলিশের দুই সদস্য আমির হোসেন রানা ও মোহাম্মদ সাইদুল ইসলাম আহত হন বলে জানান তিনি।

পুলিশ পরিদর্শক মোহাম্মদ নাজমুল হুদা আরও জানান, আহত পুলিশ সদস্যদের কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

Comments