অপরাধ ও বিচার

দুধ দিয়ে গোসল করা সেই ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় কাঙ্ক্ষিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে সংগঠন ছাড়ার ঘোষণা দেওয়া ছাত্রলীগ নেতা মো. আরমিনকে দুর্বৃত্তরা কুপিয়েছে বলে অভিযোগ উঠেছে।
ছাত্রলীগ নেতা মো. আরমিন। ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় কাঙ্ক্ষিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে সংগঠন ছাড়ার ঘোষণা দেওয়া ছাত্রলীগ নেতা মো. আরমিনকে দুর্বৃত্তরা কুপিয়েছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

পরিবারের অভিযোগ, আরমিন ছাত্রলীগ ছাড়ার ঘোষণা দেওয়ার কারণেই তার ওপর এ হামলার ঘটনা ঘটেছে।

উপজেলা সদরের বড়বাড়ি এলাকার বাসিন্দা আরমিন পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

আরমিনের ভাগ্নে নাইমুল ইসলাম রনি দ্য ডেইলি স্টারকে বলেন, 'রাত ১০টার দিকে দুটি মোটরসাইকেলে করে ৪ বন্ধুকে নিয়ে থানারঘাট এলাকায় একটি হোটেলে খেতে গিয়েছিলেন আরমিন। সেখান থেকে ফেরার পথে মির্জাপুর বাইপাস সড়কে পৌঁছালে দুটি মাইক্রোবাসে করে ১৫-২০ জন এসে তাদের গতিরোধ করে হামলা চালায়। এসময় সঙ্গে থাকা অন্যরা দৌড় দিলেও পড়ে যান আরমিন। তখন হামলাকারীদের একজন চাপাতি দিয়ে তার মাথায় আঘাত করেন। পরে অন্যরা হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে চলে যায়।'

আরমিনের সঙ্গে থাকা মুন্না নামে একজনের বরাতে পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান সাংবাদিকদের জানান, ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই আরমিনের সঙ্গে থাকা লোকজন তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

কে বা কারা হামলা করতে পারে? জানতে চাইলে রনি বলেন, 'ছাত্রলীগের নবগঠিত উপজেলা কমিটির নেতাকর্মীরা এ হামলা চালাতে পারেন। কারণ দুধ দিয়ে গোসল করে দল ছাড়ার ঘোষণা দেওয়ার পর তার প্রতি সবাই ক্ষুব্ধ ছিলেন।'

Comments