মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হত্যা

জামালপুরের মেলান্দহে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে উত্যক্তকারীর বাবা।
স্টার অনলাইন গ্রাফিক্স

জামালপুরের মেলান্দহে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে উত্যক্তকারীর বাবা।

আজ মঙ্গলবার দুপুরে মেলান্দহ পৌরসভার মধ্য নয়ানগর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মানিক মিয়া (৪৫) ওই গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি মাছ ব্যবসায়ী ছিলেন।

একই ঘটনায় আরও ২ জনকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন-একই গ্রামের কাশেদ (৪৫), কাশেদের স্ত্রী পারভীন বেগম (৩০) ও কাশেদের বন্ধু বেলায়েত হোসেন (৪০)।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে মানিক মিয়ার ছোট মেয়ে মিতালী আক্তারকে প্রতিবেশী কাশেদের ছেলে আবদুল্লাহ্ কটূক্তি করে। এ ঘটনায় মানিক মিয়া প্রতিবাদ করলে কাশেদের পরিবারের সঙ্গে তাদের ঝগড়া হয়। 

ঝগড়ার একপর্যায়ে কাশেদ রড দিয়ে মানিককে আঘাত করেন। এতে তিনি জ্ঞান হারিয়ে ফেললে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন। 

নিহতের মেয়ে মিতালী আক্তার দ্য ডেইলি স্টারকে বলেন, 'আব্দুল্লাহ্ আমাকে নিয়ে আজেবাজে মন্তব্য করছিল। বিষয়টি আমি বাবা-মাকে জানালে তারা প্রতিবাদ করেন। এতে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কাশেদ বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করে।'

এ বিষয়ে ওসি দেলোয়ার হোসেন বলেন, 'নিহতের স্ত্রী বাদী হয়ে কাশেদকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। হত্যার ঘটনায় জড়িত ৩ জনকে আটক করা হয়েছে।'

Comments