ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা: অভিযোগ গঠন শুনানি ৩০ জানুয়ারি

পুলিশের সহকারী উপপরিদর্শকসহ ৩ জনের বিরুদ্ধে দায়ের হওয়া মাদক মামলায় অভিযোগ গঠনের শুনানির জন্য আগামী ৩০ জানুয়ারি দিন নির্ধারণ করেছেন আদালত।
যুবলীগ নেতা জামাল উদ্দিন হত্যা

পুলিশের সহকারী উপপরিদর্শকসহ ৩ জনের বিরুদ্ধে দায়ের হওয়া মাদক মামলায় অভিযোগ গঠনের শুনানির জন্য আগামী ৩০ জানুয়ারি দিন নির্ধারণ করেছেন আদালত।

আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আরাফাতুল রাকিব মামলাটি শুনানি শেষে তারিখ নির্ধারণ করেন। মামলার আসামিরা হলেন, পল্লবী থানার এএসআই মাহবুব আলম, পুলিশের সোর্স মোহাম্মদ রুবেল ও সোহেল রানা।

গত বছরের ৬ সেপ্টেম্বর রাজধানীর ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশনের কাছে ইয়াবা দিয়ে ব্যবসায়ী মোহাম্মদ খলিলকে ফাঁসানোর চেষ্টা করেন তারা।

গত ২৬ ডিসেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে অভিযোগপত্র জমা দেন। তাতে বলা হয়, এই ৩ আসামি অবৈধভাবে ইয়াবা সঙ্গে রেখেছিলেন।

অভিযোগপত্রে আরও বলা হয়, এএসআই মাহবুব আলম তার কাছে অবৈধভাবে ১০০ ইয়াবা রেখেছিলেন। সোর্স মোহাম্মদ রুবেল ও সোহেল রানা তাকে এ ধরনের অপরাধে সহায়তা করতেন।

একটি বেসরকারি টিভি চ্যানেলের ফুটেজে এএসআই মাহবুবকে সাদা পোশাকে ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশনের কাছে খলিলকে থামিয়ে তার সঙ্গে ধস্তাধস্তি করতে দেখা গেছে।

রুবেলের কাছ থেকে এক প্যাকেট ইয়াবা নিয়ে মাহবুব খলিলের পকেটে রাখেন। এরপর তিনি খলিলকে ইয়াবাসহ আটকের দাবি করেন।

খলিলকে গত ৭ সেপ্টেম্বর কারাগারে পাঠানো হয় এবং ওই মাসের শেষের দিকে পুলিশ তদন্তে নির্দোষ প্রমাণিত হওয়ায় অভিযোগ থেকে খালাস পান।

Comments

The Daily Star  | English

Floods cause Tk 14,421 crore damage in eastern Bangladesh: CPD study

The study highlighted that the damage represents 1.81 percent of the national budget for fiscal year (FY) 2024-25

1h ago