নিখোঁজের ৬ দিন পর শীতলক্ষ্যা থেকে স্কুলশিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ঢাকার ডেমরায় শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার হওয়া ৭ বছর বয়সী শিশুর মরদেহটি নারায়ণগঞ্জ থেকে নিখোঁজ হওয়া কোহিনূর আক্তার সাদিয়ার বলে শনাক্ত করেছে পুলিশ।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

ঢাকার ডেমরায় শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার হওয়া ৭ বছর বয়সী শিশুর মরদেহটি নারায়ণগঞ্জ থেকে নিখোঁজ হওয়া কোহিনূর আক্তার সাদিয়ার বলে শনাক্ত করেছে পুলিশ।

গত ২৫ জানুয়ারি নারায়ণগঞ্জের রূপগঞ্জের বাসা থেকে সে নিখোঁজ হয় সাদিয়া।

পুলিশ জানায়, গতকাল সোমবার বিকেলে বোরকায় মোড়ানো অবস্থায় সাদিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরনে স্কুলড্রেস ছিল ও মুখ কাপড় দিয়ে শক্ত করে বাধা ছিল।

সাদিয়ার চাচা ওয়াহিদুল ইসলাম দ্য ডেইলি স্টারকে জানান, সাদিয়া স্থানীয় একটি স্কুলে পড়তো। গত ২৫ জানুয়ারি স্কুল থেকে ফেরার পর সে বাড়ির কাছেই খেলতে গিয়ে নিখোঁজ হয়।

'আমরা হাসপাতালের মর্গে স্কুলের ইউনিফর্ম ও শরীরের গঠন দেখে গলিত  মরদেহটি সাদিয়ার বলে শনাক্ত করেছি,' বলেন তিনি।

জানতে চাইলে ডেমরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর কাইয়ুম আলী সরকার দ্য ডেইলি স্টারকে বলেন, 'সোমবার দুপুর ১টার দিকে সুলতানা কামাল ব্রিজের প্রায় ৫০০ ফুট দক্ষিণে নদীতে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। আমরা গলিত মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ সকালে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছি।'

'তাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহটি বোরকা দিয়ে মুড়িয়ে নদীতে ফেলে দেওয়া হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি,' বলেন তিনি।

নারায়ণগঞ্জ থানার সহকারী পুলিশ সুপার (রূপগঞ্জ সার্কেল) আবির হোসেন বলেন, 'এ ঘটনায় ইতোমধ্যেই ২ জনকে আটক করা হয়েছে। আমরা ঘটনাটি তদন্ত করছি।'

Comments