অপরাধ ও বিচার

ধর্মীয় অনুভূতিতে আঘাত: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় যুবক গ্রেপ্তার

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে চট্টগ্রামে কৈবল্যধাম ট্রাস্টের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে নগর পুলিশের কাউন্টার টেররিজম বিভাগ।
স্টার অনলাইন গ্রাফিক্স

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে চট্টগ্রামে কৈবল্যধাম ট্রাস্টের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে নগর পুলিশের কাউন্টার টেররিজম বিভাগ।

গ্রেপ্তার ক্লিনটন ঘোষকে (২৯) বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কাউন্টার টেররিজমের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আসিফ মহিউদ্দিন।

আসিফ মহিউদ্দিন জানান, ক্লিনটনকে ৩০ জানুয়ারি রাতে শরীয়তপুরের নড়িয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি এ মামলার এজাহারনামীয় আসামি। তার কাছ থেকে ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

অতিরিক্ত উপপুলিশ কমিশনার আরও বলেন, 'ক্লিনটন ঘোষসহ অন্য পলাতক অভিযুক্তরা বিভিন্ন সময় তাদের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও কৈবল্যধাম মন্দিরের বর্তমান প্রধান মোহন্ত মহারাজসহ ট্রাস্টি বোর্ডের অন্যান্য সদস্যদের সম্পর্কে মানহানিকর কমেন্ট ও পোস্ট করেছেন।'

কৈবল্যধামের ট্রাস্টি বোর্ডের সদস্য প্রদীপ কুমার দত্ত ২০২১ সালের ১৯ জুলাই ২ সিএমপির আকবরশাহ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন।  

Comments