আশা করছি আদালতে ন্যায় বিচার পাব: শাকিব খান

দুই-এক দিনের মধ্যেই সংবাদ সম্মেলনে আসবেন জানিয়ে চিত্রনায়ক শাকিব খান বলেছেন, আশা করছি আদালতে ন্যায় বিচার পাব।
Shakib Khan
শাকিব খান। ছবি: সংগৃহীত

দুই-এক দিনের মধ্যেই সংবাদ সম্মেলনে আসবেন জানিয়ে চিত্রনায়ক শাকিব খান বলেছেন, আশা করছি আদালতে ন্যায় বিচার পাব।

আজ বৃহস্পতিবার দুপুরে আদালত প্রাঙ্গণে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

শাকিব খান বলেন, 'আদালতে মামলা করার পরামর্শ থানা দিয়েছিল, আমি আদালতে ইতোমধ্যে চাঁদাবাজির মামলা দায়ের করেছি। এই সমসাময়িক সব ঘটনা নিয়ে আমি দুই-এক দিনের মধ্যেই সংবাদ সম্মেলন করব। সেখানেই বিস্তারিত আলাপ করব।'

'আদালত আমার অভিযোগ দেখেছেন এবং আমলে নিয়েছেন। আমরা সবাই খুব আনন্দিত। আমি আশা করছি, আদালতে ন্যায় বিচার পাব,' বলেন তিনি।

শাকিব খানের আইনজীবী খায়রুল হাসান বলেন, 'গত ২০ মার্চ আমরা গুলশান থানায় গিয়েছিলাম দণ্ডবিধির ৩৮৫ ধারায় একটি মামলা করার জন্য। গুলশান থানা পুলিশ আমাদের পরামর্শ দিয়েছিল, আপনারা আদালতে মামলা করেন।'

'আমরা আজকে দণ্ডবিধির ৩৮৫ ও ৫০৬ ধারায় আর্জি পেশ করেছি। আদালত আমাদের অভিযোগটি আমলে নিয়েছেন এবং আসামির প্রতি সমন জারি করেছেন,' বলেন খায়রুল।

এর আগে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ১ লাখ অস্ট্রেলিয়ান ডলার চাঁদা দাবি এবং প্রাণনাশের হুমকির অভিযোগ এনে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে মামলা দায়ের করেন শাকিব খান।

শাকিব খানের বিরুদ্ধে গত সপ্তাহে 'অপারেশন অগ্নিপথ' সিনেমার শিডিউল নিয়ে গড়িমসি, ছবির শুটিং না হওয়ায় ক্ষতিপূরণ দাবি এবং সহপ্রযোজক এক নারীকে 'ধর্ষণের' অভিযোগ এনে চলচ্চিত্র সংশ্লিষ্ট কয়েকটি সংগঠনের কাছে লিখিত অভিযোগ দেন সহপ্রযোজক রহমত উল্লাহ।

'অপারেশন অগ্নিপথ' ছবিটি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান ভার্টেক্স মিডিয়ার সঙ্গে শাকিব খানের চুক্তি হয়। আর ভার্টেক্স মিডিয়ার সঙ্গে সহপ্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে যুক্ত হয় সিনেফ্যাক্ট, যার মালিকানায় আছেন মাহিন আবেদীন, রহমত উল্লাহ ও অস্ট্রেলীয় এক নারী।

Comments