মানিকগঞ্জে ১ রাতেই ১৪ দোকানে চুরি

একরাতে এতোগুলো দোকানে চুরির ঘটনায় আতঙ্কে রয়েছেন দোকান-মালিকরা।
স্টার অনলাইন গ্রাফিক্স

মানিকগঞ্জ জেলা শহরে একই রাতে ১৪টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। বেশ কয়েকটি দোকান থেকে নগদ টাকাসহ অন্যান্য জিনিসপত্র চুরি হয়েছে। একরাতে এতোগুলো দোকানে চুরির ঘটনায় আতঙ্কে রয়েছেন দোকান-মালিকরা।

মানিকগঞ্জের প্রধান সড়ক শহীদ রফিক সড়কের হাইস্কুল গেটের উল্টো দিকে সবুজ ফার্মেসি, সিটি ড্রাগস, দেশ লাইব্রেরি ও স্যামসাং মোবাইলের দোকানে চুরির ঘটনা ঘটেছে। সবুজ ফার্মেসি থেকে ১৫ হাজার, দেশ লাইব্রেরি ও সিটি ড্রাগস থেকে ৩ হাজার করে টাকা চুরি হয়েছে। তবে স্যামসাং মোবাইলের দোকানের সার্টার ভাঙ্গার চেষ্টা করা হলেও চোর ভেতরে ঢুকতে পারেনি।

হাইস্কুল গেটের একশ গজ দুরে পৌর মার্কেটের আমিন ফার্মেসি থেকে চুরি হয়েছে ১৫ হাজার টাকা। মায়ের দোয়া নামের একটি দোকানের সার্টার ভাঙ্গার চেষ্টা করা হয়েছে।

অপর দিকে দেবেন্দ্র কলেজের সামনে গঙ্গাধরপট্টি সড়কে মা জেনারেল স্টোর থেকে ২ হাজার টাকা, খান ভ্যারাইটিস স্টোর থেকে পরিমাণের সিগারেটের প্যাকেট ও মোবাইল কার্ডসহ এক লক্ষাধিক টাকার মালামাল এবং পিয়াস নামের একটি দোকান থেকে মোবাইল কার্ডসহ সিগারেট প্যাকেট চুরি হয়েছে।

এছাড়াও শহরের সেওতা ও জয়রা এলাকায় ২টি মুদি দোকান থেকে নগদ টাকা, মোবাইল কার্ডসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে।

এদিকে বনগ্রাম এলাকায় আরও ৩টি দোকানের সার্টার ভাঙ্গার চেষ্টা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনের সময় পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান কোনো মন্তব্য করতে রাজি হননি।

তবে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, 'ঘটনা জানার পরপরই ফোর্স পাঠানো হয়েছে। সিসিটিভিসহ বিভিন্ন সোর্সে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।'

Comments