ভবনের নিচতলায় পড়ে ছিল নিরাপত্তাকর্মীর রক্তাক্ত দেহ

রোববার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর আগারগাঁওয়ে বিজ্ঞান জাদুঘরের পাশে ৫৯ নম্বর মিয়া টাওয়ারে এই ঘটনা ঘটে।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর আগারগাঁওয়ে ছুরিকাঘাতে আজিম ইসলাম (৫৫) নামে এক নিরাপত্তাকর্মী খুন হয়েছেন।

রোববার দিবাগত রাত ৩টার দিকে আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের পাশে ৫৯ নম্বর মিয়া টাওয়ারে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় আজিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আজিম টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার ধুবুরিয়া গ্রামের লুৎফর রহমানের ছেলে। তার স্ত্রী ও এক মেয়ে গ্রামের বাড়িতে থাকেন।

বাড়ির মালিক ইমাম হোসেন জানান, রাত আনুমানিক ৩টার দিকে তিনি খবর পেয়ে নিচ তলায় সিকিউরিটি গার্ডের রুমের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন আজিমকে। প্রথমে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইমাম হোসেনের ভাষ্য, ওই বাড়ির দ্বিতীয় তলার একটি অফিসের পিয়ন সাগর (১৮) তাকে ছুরিকাঘাত করেছে বলে জানতে পেরেছেন তিনি। এ ঘটনায় সাগরও হাতে আঘাত পেয়েছে।

নিহত আজিমের ছোট ভাই আজিজ মিয়া জানান, ছুরিকাঘাতে আজিম মারা গেছে শুনে তিনি মিরপুর থেকে ঢাকা মেডিকেলে পৌঁছান। সেখানে বড় ভাইয়ের মরদেহ দেখতে পান। কি কারণে কে বা কারা তাকে খুন করেছে সে বিষয়ে কিছু জানেন না তিনি।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, 'আমরা সাগরকে আটক করেছি। হত্যার কারণ জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।'

Comments