যুবদল নেতাসহ ৩ জনকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর আদাবর এলাকা থেকে তাদের তুলে নেওয়া হয় বলে অভিযোগ করেছেন সাভার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।
সাভার
ছবি: স্টার ডিজিটাল গ্রাফিক্স

ঢাকা জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক শহিদুল ইসলামসহ ৩ জনকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর আদাবর এলাকা থেকে তাদের তুলে নেওয়া হয় বলে দ্য ডেইলি স্টারকে জানান সাভার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।

তিনি বলেন, গতকাল সন্ধ্যায় আমার ভাই ঢাকা জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, সাভার পৌর যুবদলের আহ্বায়ক সুরুজ্জামান, রাজধানীর আদাবর এলাকায় সাভারের কাউন্দিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মুমিনুল ইসলামের বাড়িতে যান। সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে সাদা পোশাকে ডিবি পরিচয়ে শহিদুল, সুরজ্জামান ও মমিনুলকে তুলে নিয়ে যাওয়া হয়। তুলে নেয়ার পর থেকে কোনো খোঁজ খবর পাচ্ছিলাম না। আজকে জানতে পারি ওরা সাভার ডিবি কার্যালয়ে আছে।'

তিনি আরও বলেন, গত পহেলা আগস্ট রাতে আমার ভাই শহিদুলের গাড়িচালক সুজন মিয়াকে শহিদুলের নিজ বাড়ি সাভারের কলমা থেকে তুলে নেয় ডিবি পুলিশ। এখন পর্যন্ত তাকে আদালতে পাঠানো হয়নি।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন ঢাকা জেলা উত্তর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন বিপ্লব।

তিনি দ্য ডেইলি স্টারকে বলেন, আমাদের অফিসারদের নেতৃত্বে বিশেষ অভিযান চলছে। তবে কত জনকে আটক করা হয়েছে এখনই বলতে পারছি না।

তিনি শহিদুলের গাড়িচালক সুজনকে চারদিন আটকে রাখার অভিযোগও নাকচ করেন।

এনিয়ে জানতে ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) আব্দুল্লাহিল কাফীর মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

Comments