নাটোরে ১৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ৮

সিরাজগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই মোটরসাইকেল উদ্ধার ও জড়িতদের আটক করা হয়েছে।
উদ্ধার করা মোটরসাইকেল। ছবি: সংগৃহীত

নাটোরে মোটরসাইকেল চোরচক্রের ৮ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় ১৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ১০টার দিকে নাটোর পুলিশ লাইনস ড্রিল শেডে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম।

আটকরা হলেন- বগুড়া জেলার গাবতলী থানার পুরাদহ এলাকার মো. দুলাল মিয়া (৩৯), টাঙ্গাইল জেলার ভূয়াপুর থানার পাখাইলকান্দি এলাকার আইয়ুব আলী (৪৫), পাবনা জেলার আমিনপুর থানার সৈয়দপুর এলাকার শামীম খান (২০), পাবনা জেলার আমিনপুর থানার কালিনগর এলাকার মো. নাছির উদ্দিন (২৬), রাজশাহীর এয়ারপোর্ট বাইয়া এলাকার আল-আমিন ইসলাম (২৭), পাবনা জেলার বেড়া থাসার পূর্ব শ্রীকন্ঠদিয়া এলাকার খবির শেখ (২২), সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার বাতিয়া এলাকার বাচ্চু মিয়া (৫৩) এবং পাবনা জেলার আতাইকুলা থানার চুলকাটা এলাকার জিয়াম হোসেন জিম (২০)।

পুলিশ সুপার জানান, সিরাজগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই মোটরসাইকেল উদ্ধার ও জড়িতদের আটক করা হয়েছে।

তিনি বলেন, 'নাটোরের সিংড়া উপজেলার সিংড়াপাড়া গ্রামের এক বাসিন্দার একটি লাল ও কালো রংয়ের ডিসকভার মোটরসাইকেল চুরি হয়। তিনি সিংড়া থানায় অভিযোগ করেন। পরবর্তীতে পুলিশের একটি দল ও অ্যান্টি টেরোরিজম ইউনিটের একটি দল অভিযান চালিয়ে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার বাতিয়া গ্রাম থেকে চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করে। আটক আসামিদের জিজ্ঞাসাবাদ করে তাদের দেওয়া তথ্য অনুয়ায়ী সিরাজগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পরে আরও ১৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।'

এ ঘটনায় তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Comments

The Daily Star  | English

Tension still high around Shahidullah Hall

Tension continues to run high at Dhaka University's Dr Muhammad Shahidullah Hall area hours after confrontations ensued between Chhatra League men and anti-quota protesters

28m ago